টাইমলাইনখেলাক্রিকেট

“ভারতীয় ক্রিকেট পুরোপুরি ভাবে কব্জা করে রেখেছেন অমিত শাহ, ওনার কথায় সব হয়” বিস্ফোরক প্রাপ্তন বোর্ড প্রশাসক

বাংলা হান্ট ডেস্কঃ ভারতীয় ক্রিকেট বোর্ডের (Indian cricket board) বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন বিসিসিআইয়ের প্রশাসক কমিটির প্রাপ্তন সদস্য রামচন্দ্র গুহ। সম্প্রতি রামচন্দ্র গুহ একটি বই প্রকাশ করেছেন যার নাম “কমনওয়েলথ অফ ক্রিকেট।” সেই বইতেই তিনি ভারতীয় ক্রিকেট সম্পর্কে বিস্ফোরক অভিযোগ এনেছেন।

রামচন্দ্র গুহ নিজের বইতে অভিযোগ করেছেন যে, ভারতীয় ক্রিকেটকে পুরোপুরি ভাবে কব্জা করে রেখেছেন দেশের স্বরাষ্ট্র মন্ত্রী শ্রী অমিত শাহ এবং প্রাক্তন বিসিসিআই সভাপতি এন শ্রীনিবাসন। রামচন্দ্র গুহর অভিযোগ এই মুহূর্তে ভারতীয় ক্রিকেট পুরোপুরি ভাবে চলে গিয়েছে এদের দখলে। এই দুজনের সিদ্ধান্ত মেনেই চলে বিসিসিআই।

এছাড়াও তিনি অভিযোগ করেছেন, “একদিকে ভারতীয় ক্রিকেটকে যেমন প্রভাবিত করে অমিত শাহ এবং এন শ্রীনিবাসন তেমনি রাজ্য ক্রিকেট সংস্থা গুলিকে চালাচ্ছে কারুর ভাই তো আবার কারুর ছেলে। যে সমস্ত ক্রিকেটাররা রঞ্জি খেলেন তারা কখনই ঠিক মত টাকা পায় না।” এছাড়াও বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলিকে তিনি টাকার কাঙ্গাল বলেছেন। তিনি বলেছেন টাকার জন্য সৌরভ জুয়া সংস্থার হয়ে প্রচার করে এটা একজন বোর্ড প্রেসিডেন্ট হিসেবে সৌরভের করা উচিৎ নয়।

Related Articles

Back to top button