fbpx
টাইমলাইনভারতরাজনীতি

অমিত শাহজি আপনার কি হয়েছে? রাত দিন অন্যের সরকার ফেলার চেষ্টা করেন কেনঃ অশোক গেহলোট

বাংলাহান্ট ডেস্কঃ নির্বাচনের প্রাক্কালে অমিত শাহের (Amit Shah) দিকে বিস্ফোরক প্রশ্নবান ছুঁড়ে দিলেন অশোক গেহলোট (Ashok Gehlot)। বিধায়ক কেনাবেচার খেলায় নেমেছে বিজেপি, এমন মন্তব্য করে রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলোট সরাসরি আক্রমণ করলেন বিজেপির চাণক্য তথা স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে।

রাজস্থানের বিধানসভা অধিবেশনের দিন নির্ধারিত হওয়ায় ১০০-র বেশি বিধায়ককে জয়পুরের এক হোটেল থেকে বিমানে করে জয়সলমিরে নিয়ে যান। ঠিক হয় ১৪ অগাস্ট অবধি তারা সেখানেই থাকবেন। কিন্তু যাত্রা পথে ৬ জন বিধায়ক নিখোঁজ হয়ে যান। আর এই বিষয়ে অভিযোগের তির ছোড়েন অমিশ শাহের দিকে।

অশোক গেহলোট বলেন, ‘বিধানসভা অধিবেশনের দিন ঘোষিত হওয়ার পরেই বিজেপি বিধায়কদের আরও বেশি টাকার অফার করা হয়েছে। প্রথমে বলা হয়েছিল, নিজের দল ছেড়ে বিজেপিতে যুক্ত হলে ১০ কোটি টাকা দেওয়া হবে। কিন্তু পরে সেই টাকার অঙ্ক বাড়িয়ে ১৫ কোটি টাকা করা হয়। তবে এখন শোনা যাচ্ছে, বিধায়করা যত টাকা চাইবেন, তত টাকা দিতেই নাকি রাজী দল বিজেপি’।

গেহলোট আরও বলেন, এখন সরকারকে একসাথে বাঁচানো জরুরি, তা না হলে স্বরাষ্ট্র মন্ত্রীর জন্য সরকারের পতন ঘটবে। আমার কাছে বিধায়কদের পরিবারের ফোন এসেছিল। তারা বলেছে, তাঁদের হুমকি দেওয়া হচ্ছে, তাঁদের মানসিকভাবে চাপ দেওয়া হচ্ছে’।

Back to top button
Close