টাইমলাইনভারত

CM যোগী হলেন আক্রোশিত, পুলিশকে ধমক দেওয়া বিধায়ক হলেন গ্রেফতার

বাংলাহান্ট ডেস্ক : উত্তরপ্রদেশের (uttarpradesh )মহারাজগঞ্জ (maharajgung)জেলার নুতানওয়া আসন থেকে স্বতন্ত্র বিধায়ক আম্মানী ত্রিপাঠিকে (Ammani Tripathi) বিজনোর নাজিবাবাদে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল ৩ মে তিনি উত্তরাখণ্ড পুলিশকে খারাপ কথা বলার চেষ্টা করেছিলেন এবং তারপরে তাকে গ্রেফতার করা হয়। যদিও তিনি মামলা দায়েরের পরে জামিনে ছাড় পেয়েছেন।

পুলিশের কড়া পদক্ষেপ ছিলো 

কিন্তু পুলিশের ভূমিকা কম ছিলো না তাড়াতাড়ি থেমে থাকেনি তারাও সক্রিয় ভূমিকা নেয় । মহারাজগঞ্জ বিধানসভা কেন্দ্রের বিধায়ক আমানানী বদ্রীনাথ যাচ্ছিলেন, তখন পুলিশ থামল। তখন তাকে পুলিশ গ্রেফতার করে এতে পুলিশ অনেক ধমকিও শোনেন কিন্তু তাও পিছপা হয়নি। চার বছর আগে ২০১৬ সালে তাকেও গ্রেপ্তার করা হয়েছিল তার স্ত্রীকে খুন করার অভিযোগে।

বদ্রীনাথ যাওয়ার পথেই গ্রেফতার 

প্রসঙ্গত ৩রা মে রবিবার, বিধায়ক আমান মণি ত্রিপাঠি তিন গাড়িতে চড়ে তাঁর সহকর্মী সহ বদ্রীনাথ যাচ্ছিলেন। সাথে আরো দশ জোন ছিলেন। এরপরে তাকে ট্রানজিট বাধায় আটকানো হয়। কিন্তু সেখানেই তিনি ঝামেলায় জড়িয়ে পড়েন ।

পুলিশের সাথে অশ্লীল আচরণ আম্মানী ত্রিপাঠির 

তিনি পুলিশ কর্মকর্তাদের সাথে জড়িয়ে পড়েন এবং অশ্লীলতা শুরু করেন। এমনকি জোর করে কর্ণপ্রয়াগের দিকে যেতে শুরু করে। পুলিশ কর্ণপ্রয়াগের দিকে যেতে থাকা তিনটি গাড়ি থামিয়ে দেয়। বিধায়ক আম্মানী ত্রিপাঠি পুলিশ, প্রশাসনের পাশাপাশি চিকিৎসকের সাথে অশ্লীলতা করেছেন বলে অভিযোগ আসে এমনটাই জানিয়েছে এসডিএম বৈভব গুপ্ত এবং থানার ইনচার্জ গিরিশ চন্দ্র শর্মা। বিধায়কসহ ১২ জনের বিরুদ্ধে ১৮৮ ধারা ও জাতীয় দুর্যোগ আইনে মামলা দায়ের করা হয়েছে। কিন্তু পরে অবশ্য এদের জামিনে মুক্তি দেওয়া হয়েছে।

Back to top button