টাইমলাইনবিনোদনভিডিও

প্রয়াত সুশান্তকে শ্রদ্ধাঞ্জলি, প্রাক্তন প্রেমিকের স্মৃতিতে আবেগঘন পোস্ট অঙ্কিতা লোখান্ডের

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন প্রয়াত সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) প্রাক্তন প্রেমিকা অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (ankita lokhande)। পুরনো স্মৃতিকে পেছনে ফেলে এখন বর্তমানকে নিয়ে ব‍্যস্ত অঙ্কিতা। তা সত্ত্বেও সুশান্তকে পুরোপুরি ভুলে যাননি তিনি। সম্প্রতি সুশান্তের স্মৃতিতে একটি ভিডিও (video) সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অঙ্কিতা।

নাচ প্র‍্যাকটিস করার একটি ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে শেয়ার করেছেন অভিনেত্রী। সুশান্তকে স্মরণ করে তিনি লিখেছেন, ‘এবার এটা পারফর্ম করা খুব আলাদা ও কঠিন। এটা কষ্টদায়ক’। জি সিনে অ্যাওয়ার্ডস ২০২০র জন‍্য এই নাচ প্র‍্যাকটিস করছেন অঙ্কিতা।

sushant singh rajput ankita lokhande suicide reaction main Bangla Hunt Bengali News
আসলে সুশান্ত ও অঙ্কিতার জনপ্রিয় সিরিয়াল ‘পবিত্র রিস্তা’র স্মৃতি আরো একবার উসকে দেওয়া হবে জি সিনে অ্যাওয়ার্ডসের মঞ্চে। তবে এবার অর্চনা মঞ্চে একা। মানব ওরফে সুশান্তকে মনে করেই এই দুঃখ প্রকাশ অঙ্কিতার। প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধাঞ্জলি দিতেই এই ভিডিও শেয়ার করেছেন তিনি।

নেটিজেনরাও আবেগপ্রবণ হয়ে পড়েছে অঙ্কিতার এই পোস্ট দেখে। অভিনেত্রীর নাচের প্রশংশার পাশাপাশি সুশান্তকে স্মরণ করেও মন ভারাক্রান্ত হয়েছে সকলের। অঙ্কিতাকে উদ্দেশ করে একজন লিখেছেন, ‘যদি আপনারা আজ একসঙ্গে থাকতেন’।

প্রসঙ্গত, অতি সম্প্রতি নেটিজেনদের একাংশ অভিযোগ করেন, নিজের জীবন নিয়েই এখন ব‍্যস্ত হয়ে পড়েছেন অঙ্কিতা। সুশান্তের বিচার নিয়ে তাঁর আর কোনো মাথাব‍্যথা নেই। সম্প্রতি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছিলেন অঙ্কিতা। সেই ভিডিওকে ঘিরেই সমালোচনার ঝড় ওঠে নেটদুনিয়ায়।

সুশান্ত অনুরাগীরা তীব্র আক্রমণ করেন অঙ্কিতাকে। একজন লেখেন, ‘সুশান্তকে তো আপনি ভুলেই গিয়েছেন’। আবার আরেকজন লেখেন, ‘আপনি প্রতিদিন ছবি শেয়ার করবেন, আমরা প্রতিদিন আপনাকে সুশান্তের কথা মনে করাবো।’ তবে এই সব নেতিবাচক মন্তব‍্যে বিশেষ ভাবান্তর দেখা যায়নি অঙ্কিতার। আর এবার এই ভিডিও পোস্ট করে তিনি বুঝিয়ে দিলেন সুশান্তকে এখনো ভুলে যাননি তিনি।

Back to top button