টাইমলাইনবিনোদন

করোনা টিকা নিতে গিয়ে কেঁদে ভাসালেন অঙ্কিতা, ‘নাটক শুরু’, কটাক্ষ নেটজনতার

বাংলাহান্ট ডেস্ক: করোনা (corona) টিকা (vaccine) নিলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (ankita lokhande)। কয়েক মাস আগেই ৩৫ এ পা দিয়েছেন তিনি। ১৮ থেকে ৪৫ পর্যন্ত টিকাকরণ শুরু হতেই নিজের নামও লিখিয়ে ফেললেন অভিনেত্রী। কিন্তু টিকা নিতে গিয়ে যে কাণ্ড করলেন অঙ্কিতা তা দেখে নেটিজেনরা কটাক্ষ করেছেন, নাটক করছেন তিনি।

নিজের ইনস্টা হ‍্যান্ডেলে টিকা নেওয়ার ভিডিও শেয়ার করেছেন অঙ্কিতা। টিকা নিতে গিয়ে গলদঘর্ম অবস্থা তাঁর। ছুঁচ ফোটানোর আগেই ব‍্যথার ভয়ে কান্নাকাটি শুরু করেছেন তিনি। স্বাস্থ‍্যকর্মী যতই তাঁকে বোঝাচ্ছেন এত ভয়ের কিছুই নেই কিন্তু কিছু শোনার পাত্রীই নন অঙ্কিতা। কিছুক্ষণ কান্নাকাটির পর অবশেষে টিকা নিতে রাজি হন অভিনেত্রী।


তবে ভিডিওটি পোস্ট করে অঙ্কিতা লিখেছেন, ‘আমারটা নিয়ে নিয়েছি, আপনারটাও যত শীঘ্র সম্ভব নিয়ে নিন।’ ভিডিওর কমেন্ট বক্সে সমালোচনার ঢেউ উঠেছে। নেটিজেনদের বক্তব‍্য, নাটক করছেন অঙ্কিতা। একজন লিখেছেন, ‘একটা ইঞ্জেকশন নেওয়ার জন‍্য এত নাটক, স্বাস্থ‍্যকর্মীদের সময় নষ্ট করছেন উনি’। আবার আরেকজন লিখেছেন, ‘কত জায়গায় পাওয়া যাচ্ছে না টিকা আর ইনি নাটক করছেন’।

উল্লেখ‍্য, এর আগে আরো কয়েকজন বলিউড তারকা করোনা টিকা নিয়েছেন। এই তালিকায় রয়েছেন অমিতাভ বচ্চন, অনুপম খের, পরেশ রাওয়াল, সোনু সূদ, মালাইকা অরোরা, অনুরাগ কাশ‍্যপরা। টিকা নেওয়ার পরেও করোনা আক্রান্ত হয়েছিলেন সোনু সূদ। তবে খুব শীঘ্রই সুস্থ হয়ে ওঠেন তিনি‌।

প্রসঙ্গত, হিন্দি সিরিয়ালের অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। বলিউডেও ইতিমধ‍্যেই পা রেখেছেন তিনি। কঙ্গনা রানাওয়াতের সঙ্গে মণিকর্ণিকা ছবিতে ডেবিউ করেন তিনি। এরপর বাঘি থ্রি ছবিতেও দেখা গিয়েছে অঙ্কিতাকে।

Related Articles

Back to top button