টাইমলাইনবিনোদন

বাস্তবের ‘ম‍্যাজিক’ এবার সেলুলয়েডে, একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

বাংলাহান্ট ডেস্ক: অঙ্কুশ (ankush hazra) ও ঐন্দ্রিলার (oindrila sen) প্রেমের কথা এখন আর কারওরই অজানা নয়। একসঙ্গে ঘুরতে যাচ্ছেন দুজনে, সময় কাটাচ্ছেন। খুব শীঘ্রই দুজনে বিয়ের পিঁড়িতে বসবেন বলেও জানা গিয়েছে। এমনকি গোটা লকডাউনটাও দুজনের পরিবার একসঙ্গেই কাটিয়েছে অঙ্কুশের বাড়িতে।
বহুদিন ধরেই অনুরাগীরা চাইছিলেন এই মিষ্টি জুটিকে বড়পর্দায় দেখতে। অবশেষে তাদের স্বপ্ন সত‍্যি হতে চলেছে। এবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। সৌজন‍্যে, পরিচালক রাজা চন্দের ছবি ‘ম‍্যাজিক’।
ছবির নাম শুনেই বুঝতে পারছেন জাদু সংক্রান্ত ব‍্যাপার স‍্যাপার ছবিতে থাকবেই। অঙ্কুশের চরিত্রের নাম ইন্দ্রজিৎ এবং ঐন্দ্রিলা অভিনয় করছেন কৃতীর চরিত্রে। দুজনেই পেশায় ডিজাইনার। অঙ্কুশের সিনিয়র হলেন ঐন্দ্রিলা। কিন্তু জুনিয়র ডিজাইনারের বাচন ভঙ্গিতে মুগ্ধ হয়ে তাঁর প্রেমে পড়েন সিনিয়র ঐন্দ্রিলা ওরফে কৃতী।


অঙ্কুশের চরিত্রটি ম‍্যাজিক দেখানোয় এক্সপার্ট। সাধারন ম‍্যাজিক থেকে শুরু করে স্টেজ শো সবই করে সে। এভাবেই ছবির গল্প এগোয় বলে জানিয়েছেন পরিচালক রাজা চন্দ।
অঙ্কুশের বাবা মায়ের ভূমিকায় দেখা যাবে দেবশঙ্কর হালদার ও বিদীপ্তা চক্রবর্তীকে। এছাড়া অভিনেত্রী পায়েল সরকারও থাকছেন একটি বিশেষ চরিত্রে। পরিচালক জানান, পরিস্থিতি সাথ দিলে ৬ অগাস্ট থেকেই শুরু হয়ে যাবে ছবির শুটিং। মূলত কলকাতা ও শহরতলীতে হবে শুটিং।
ছোটপর্দা ছেড়ে এই প্রথম বার সেলুলয়েডে পা রাখতে চলেছেন ঐন্দ্রিলা। এর আগে তাঁর অভিনীত ধারাবাহিকে ‘দুষ্টু’ ও ‘মহুল’ চরিত্রদুটি প্রচুর প্রশংসা কুড়িয়েছিল দর্শকদের। এবার কৃতীর চরিত্রে নিজেকে গড়ে তোলার পালা। একেই প্রথম ছবি, তার উপর বিপরীতে রয়েছেন অঙ্কুশ। সব মিলিয়ে বেশ উত্তেজিত ঐন্দ্রিলা। অনুরাগীরাও অপেক্ষায় রয়েছেন বড়পর্দায় এই জুটির ‘ম‍্যাজিক’ দেখার জন‍্য।

Back to top button
Close