কেষ্ট-জ্যোতিপ্রিয়কে সরিয়ে দেওয়া হোক! এবার তৃণমূলের বিরুদ্ধে বোমা ফাটালেন অর্জুন, জল্পনা তুঙ্গে

বাংলা হান্ট ডেস্ক: এবার বিস্ফোরক মন্তব্য করলেন ‘ঘর-ওয়াপসি’ নেতা অর্জুন সিং (Arjun Singh)। এবার নিজের দলকেই কাঠগড়ায় তুললেন ব্যারাকপুরের (Barrackpur) সাংসদ। তাঁর দলের লোকেদেরও ঠিক থাকা উচিত বলে মন্তব্য করলেন তিনি।

অর্জুন বলেন, ‘কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার সঙ্গে লড়াই করতে গেলে নিজেদেরও ঠিক রাখা জরুরি।’ এদিন, তিনি বিজেপিতে (BJP) থাকাকালীন যে ‘শিক্ষা’ নিয়েছেন, সেগুলিও কর্মীদের সঙ্গে ভাগ করে নিলেন সাংসদ। তাঁর মতে, ‘যে নেতা বা কর্মীর জন্য দলের অন্যরা প্রশ্নের মুখে পড়ছেন, সেই নেতা বা কর্মীকে দল থেকে সরিয়ে দেওয়াই ভাল।’

   

উল্লেগ্য, বিভিন্ন দুর্নীতি মামলায় রাজ্যের শাসকদলের একাধিক নেতা এবং মন্ত্রীর নাম জড়িয়েছে। শিক্ষা দুর্নীতির পর গরুপাচার এমনকী, সাম্প্রতিককালে রেশন দুর্নীতি-কাণ্ডে জড়িত হয়েছেন পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee), অনুব্রত মণ্ডল (Anubrata Mondal), জ্যোতিপ্রিয় মল্লিকের (Jyotipriya Mallick) মতো তাবড় তাবড় নেতারা। পার্থ চট্টোপাধ্যায়কে দল থেকে বহিষ্কার করা হয়েছে, কিন্তু অনুব্রত মণ্ডল, জ্যোতিপ্রিয় মল্লিকের সময় অন্য অবস্থান নিয়েছে তৃণমূল (TMC)। তাহলে অর্জুনের নিশানা কি তাঁদের কাউকে? তা অবশ্য স্পষ্ট করেননি সাংসদ।

arjun singh

শুক্রবার শ্যামনগরের সুব্রত পল্লিতে তৃণমূলের তরফে বিজয়া সম্মিলনীর আয়োজন হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন অর্জুন। সেই অনুষ্ঠানেই ইডি-সিবিআই নিয়ে তিনি বলেন, ‘এজেন্সির সঙ্গে লড়তে গেলে নিজেদেরও ঠিক থাকতে হবে। দল যা সিদ্ধান্ত নেবে সেই অনুযায়ী চলতে হবে। মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) যে পদক্ষেপ করবেন, সেই অনুযায়ী আমাদের সবাইকে চলতে হবে।’ আর এরই মধ্যে অর্জুনের ‘সরিয়ে দেওয়াই ভাল’, এই মন্তব্যে তোলপাড় শুরু হয়েছে রাজ্য-রাজনীতিতে।

Avatar
Monojit

সম্পর্কিত খবর