fbpx
টাইমলাইনভারত

ভয়ংকর তুষারপাতের মধ্যেও প্রসূতিকে হাসপাতালে পৌঁছে দিল সেনা, কুর্নিশ প্রধানমন্ত্রীর

বাংলাহান্ট ডেস্কঃ কথায় বলে জন্ম ও মৃত্যু কখনোই আগে থেকে বলা যায় না। সর্ব শক্তিমানের অঙ্গুলি হেলনেই মানুষের জীবনে জন্ম ও মৃত্যু আসে। কাশ্মীরের শমীমার ক্ষেত্রেও একই হয়েছিল।

এলাকা প্রবল তুষারপাত, তুষারপাতের তীব্রতা এতটাই যে পা ডুবে যেতে পারে হাঁটু অবধি। সারা অঞ্চল যোগাযোগ বিচ্ছিন্ন। এমন সময় শমীমার গর্ভযন্ত্রনা শুরু হয়। তড়িঘড়ি তাকে নিয়ে যাওয়ার প্রক্রিয়া শুরু হয় হাসপাতালে। প্রায় ১০০ জন সেনাকর্মী, ৩০ জন সাধারণ নাগরিক ৪ ঘণ্টার চেষ্টায় প্রতিকূল আবহাওয়ার মধ্যে তাকে হাসপাতালে পৌছে দেওয়া হয়।

এই ঘটনায় সেনাকর্মীদের অবদান অসীম। প্রতিকূল আবহাওয়ার সাথে লড়াই করে সেনাদের এই সেবা প্রশংসা কুড়িয়েছে দেশবাসীর। কুর্নিশ জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। টুইটারে তিনি লিখেছেন , ‘Our Army is known for its valour and professionalism. It is also respected for its humanitarian spirit. Whenever people have needed help, our Army has risen to the occasion and done everything possible! Proud of our Army.I pray for the good health of Shamima and her child.’। (ভারতীয় সেনা তাদের কাজের প্রতি ভীষণভাবে দায়বদ্ধ। যে কোনও পরিস্থিতিতে দেশের সেবায় নিয়োজিত তারা।  শমিমা ও তার সন্তানের সুস্থতা কামনা করি)

সেনার এই কাজের প্রশংসা করছেন নেটিজেনরাও, নিসান্ত নামের এক ব্যক্তি রিটুইট করেছেন, Indeed Sir, On #थल_सेना_दिवस, we salute our courageous soldiers. Their valuable service and sacrifice have made our nation stronger and safer. Our forces are courageous and always prepared to give a befitting answer to those who disturb tranquility in the nation. Jai Hind।

Back to top button
Close