টাইমলাইনপশ্চিমবঙ্গ

মদ খেতে রাস্তায় গড়াগড়ি পুলিশকর্মীর! আজব কাণ্ড আসানসোল আদালত চত্বরে

বাংলা হান্ট ডেস্কঃ মদ খেয়ে একাধিক সময় আমরা বিভিন্ন ব্যক্তিকে রাস্তায় গড়াগড়ি খেতে দেখি। তবে এবার উর্দি পরিহিত এক পুলিশ কর্মী মদ খেয়ে গড়াগড়ি করলেন তাও আবার আদালত চত্বরে! বুধবার সকাল বেলা এই পুলিশকর্মীকে আদালত চত্বরে পড়ে থাকতে দেখেন আইনজীবী সহ সেখানে উপস্থিত একাধিক মানুষ। প্রথমে স্বভাবতই অসুস্থতার কারণে তার এই হাল বলে মনে হলেও পরে সামনে আসে আসল ঘটনা। উর্দিধারীর শরীর থেকে মদের গন্ধ আসতেই বোঝা যায় যে, পেটে বেশি পড়ে যাওয়ার কারণেই তার এই করুণ দশা!

সন্তোষ কুমার নামের এই পুলিশকর্মী আসানসোল থানায় কর্মরত। তাকে এই অবস্থায় দেখতে পেয়ে খবর দেওয়া হয় স্থানীয় থানায় এবং পরবর্তীকালে পুলিশ এসে তাকে উদ্ধার করে নিয়ে যায়। অবশ্য তাকে ধরে নিয়ে যাওয়া সহজসাধ্য ব্যাপার মোটেই ছিল না! টাল সামলাতে না পেরে রাস্তার মধ্যেই বারবার পড়ে যায় সে। এরপর কোনমতে গাড়িতে তুলে তাকে সেখান থেকে নিয়ে যায় পুলিশ।

যদিও সন্তোষের বিরুদ্ধে এই অভিযোগ অনেক দিনেরই! এলাকাবাসীদের মতে, সন্তোষ অধিকাংশ দিনই মদ খেয়ে ডিউটি করে। আদালত চত্বরের পাশে এক দোকানদার জানান, “এদিন দুটো ছেলে মিলে পুলিশকর্মীটিকে ধরে নিয়ে এসে গাছের তলায় শুইয়ে দেয়। তারপরেই বোঝা যায় যে, সে মদ্যপ অবস্থায় রয়েছে। বেশি মদ খাওয়ার ফলে তার কোন রকম জ্ঞানই ছিলনা। পুলিশ যদি এখানে কর্মকাণ্ড ঘটায়, তাহলে আমাদের কি হবে?”

যদিও এই প্রসঙ্গে আসানসোল বার অ্যাসোসিয়েশনের সভাপতি বাণী মণ্ডল জানান, “ব্যক্তিটি আদেও পুলিশ কিনা, সে সম্পর্কে আমার কোন জ্ঞান নেই। তবে বিষয়টি নিয়ে তদন্ত করা উচিত এবং আমি সেই অনুরোধ জানিয়েছি।” স্বভাবতই, বর্তমানে পুলিশের অবস্থা যদি এরকম হয় তাহলে আমাদের রক্ষা কে করবে, এ নিয়ে প্রশ্ন তুলেছে এলাকাবাসীরা।

Related Articles

Back to top button