টাইমলাইনরাশিফল

বাড়ির কোন স্থানে বুদ্ধ মূর্তি সুখ ও স্বাচ্ছন্দ্য বয়ে নিয়ে আসে

বাংলাহাণ্ট ডেস্কঃ আমাদের প্রত্যেকের জীবনই নানা সমস্যায় পরিপূর্ন। জ্যোতিষ মতে আমাদের জন্মছক  বা পূর্বজন্মের কোনো কারনে ঘটে  এই সব সমস্যার সূত্রপাত। বিভিন্ন রত্ন ধারন করলে অনেকসময় এই সমস্যার থেকে মুক্তি পাওয়া যায়। কিন্তু অর্থনৈতিক কারনে অনেক সময় এই বহু মূল্য রত্ন আমাদের পক্ষে ধরন করা সম্ভব হয় না। জ্যোতিষ বলে রত্ন ধারন না করতে পারলেও কিছু সাধারন নিয়ম মেনে চললেও এই দুর্ভাগ্যকে রুখে দেওয়া  সম্ভব। জেনে নিন বাড়ির কোন স্থানে বুদ্ধ মূর্তি সুখ ও স্বাচ্ছন্দ্য বয়ে নিয়ে আসে

  •  সংসারে সকলের মধ্যেই সুখ শান্তি বজায় রাখতে বসার ঘরে বুদ্ধ মূর্তি রাখুন। খেয়াল রাখবেন মূর্তিটি যেন সকলেই চোখের সামনে থাকে।
  • কথিত আছে গাছেদের মাধ্যমে অশুভ শক্তি বাড়িতে প্রবেশ করে তাই বাড়ির বাগানে বুদ্ধমূর্তি রাখুন এ ক্ষেত্রে অশুভ শক্তি আপনার ঘরে প্রবেশ করতে পারে পারে না।
  •  পড়াশোনায় মনোযোগ ফেরাতে পড়ার ঘরে বইয়ের টেবিলে রাখুন বুদ্ধমূর্তি।
  • কর্মস্থলে নিজের পারফরমেন্স ভাল করতে এবং কাজে মনোযোগ প্রসাদে সব সময় অফিসে কাজের টেবিলে একটি করে বুদ্ধ মূর্তি রাখা আবশ্যক।
  •  সংসারে সুখ শান্তি ফেরাতে এবং স্বাচ্ছন্দ বজায় রাখতে ঠাকুর ঘরে ঠাকুরের পাশে বুদ্ধ মূর্তি রাখুন। এতে পরিবারের সকলের মঙ্গল হয়।

বুদ্ধ, একজন ভারতীয় দার্শনিক, সংশোধক, ধ্যানকারী এবং প্রাচীন ভারতে বসবাসকারী আধ্যাত্মিক শিক্ষক ছিলেন। তাঁর এবং তাঁর অনুসারীদের প্রচেষ্টায় বৌদ্ধ ধর্মের বিশ্ব ধর্ম প্রতিষ্ঠিত হয়েছিল। বুদ্ধ মূর্তি ঘরে সুখ স্বাচ্ছন্দ্য নিয়ে আসেন বলে বিশ্বাস করেন অন্যধর্মের মানুষও।

Back to top button