টাইমলাইনবিনোদন

দেবী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি, নিজের রোজগারের সমস্তটা লতা মঙ্গেশকরের চিকিৎসায় দিলেন অটোচালক

বাংলাহান্ট ডেস্ক: দু সপ্তাহ হতে চলল মারণ করোনা ভাইরাসের সঙ্গে লড়াই করছেন সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর (lata mangeshkar)। মুম্বইয়ের ব্রিচ ক‍্যান্ডি হাসপাতালে রয়েছেন তিনি। ভর্তি হওয়ার পর থেকেই আইসিইউতে রয়েছেন তিনি। গোটা দেশ একমনে প্রার্থনা করছে, দ্রুত সুস্থ হয়ে উঠুন সুরের নাইটিঙ্গেল। বর্ষীয়ান গায়িকার চিকিৎসার জন‍্য অর্থ দিয়ে সাহায‍্য করেছেন এক অটো চালকও।

মুম্বইয়ের রাস্তায় অটো চালিয়ে রোজগার করেন সত‍্যবান। কিন্তু তিনি সঙ্গীতপ্রেমী। আরো স্পষ্ট ভাবে বলতে গেলে, তিনি লতা মঙ্গেশকরের ভক্ত। ছোট থেকেই গায়িকাকে দেবী সরস্বতী জ্ঞানে পুজো করেন সত‍্যবান। তাঁর নিজের সুন্দর করে সাজানো অটোতেও লতা মঙ্গেশকরের ছবি সেঁটে তাঁর গাওয়া গানের লাইন লিখে রেখেছেন তিনি।


বর্ষীয়ান গায়িকার অসুস্থতার খবর পাওয়া ইস্তক তাঁর সুস্থতার জন‍্য প্রার্থনা করে চলেছেন সত‍্যবান। পাশাপাশি নিজের অটোতেও লতা মঙ্গেশকরের জন‍্য  প্রার্থনা বাক‍্য লিখে রেখেছেন তিনি। নিজের রোজগারের সমস্তটাই দেবীর চিকিৎসার জন‍্য দান করছেন সত‍্যবান।

করোনার মৃদু উপসর্গ ও নিউমোনিয়া নিয়ে মুম্বইয়ের ব্রিচ ক‍্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। সেই থেকে আইসিইউতেই রয়েছেন তিনি। গায়িকার পরিবারের ঘনিষ্ঠ সূত্রের খবর, আগের থেকে এখন চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি। সুস্থতার লক্ষণও দেখা যাচ্ছে। চিকিৎসক প্রতীক সমদানির নেতৃত্বে কয়েকজন দক্ষ চিকিৎসকদের দলের তত্ত্বাবধানে রয়েছেন গায়িকা। দ্রুত সুস্থ হয়ে তিনি বাড়ি ফিরে আসুন, এটাই কামনা সকলের।


গত ১৮ জানুয়ারি খবর ছড়িয়েছিল যে লতা মঙ্গেশকরেরকরের স্বাস্থ‍্যের অবনতি হয়েছে। চিন্তায় পড়ে গিয়েছিলেন অনুরাগীরা। কিন্তু গায়িকার মুখপাত্র খবরটি ‘ভুয়ো’ বলে দাবি করেন। সংবাদ মাধ‍্যমকে বিরক্তি প্রকাশ‍ করে তিনি বলেন, “ভুয়ো খবর ছড়াতে দেখা সত‍্যিই খুব বিরক্তিকর। লতা দিদি এখন স্থিতিশীল রয়েছেন। এখনো আইসিইউতে চিকিৎসকদের পর্যবেক্ষণেই রয়েছেন তিনি। উনি যাতে দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারেন সেই প্রার্থনা করুন।”

Related Articles

Back to top button