‘বান্ধবী ললিতার’ ব্যথায় কাবু নেটপাড়া! কিন্তু আদতে কে কী ? জানুন, তাঁর আসল পরিচয়

বাংলাহান্ট ডেস্ক : নেট দুনিয়ায় অনেক কিছুই ভাইরাল হয়। যেমন সাম্প্রতিক সময়ে ভাইরাল হয়েছে বান্ধবী ললিতা গানটি। ফেসবুক হোক বা ইউটিউব, সমাজ মাধ্যমে সর্বত্রই ললিতার আনাগোনা। কিন্তু কে এই ললিতা? কীভাবে এই গানটি (Popular song) এতটা জনপ্রিয়তা লাভ করল?

“তোর কুন কুন জায়গায় ব্যথা গো, বান্ধবী ললিতা,” ৮ থেকে ৮০ এখন এই গানটার সাথে পরিচিত সবাই। অনেকেই এই গানটির সাথে তৈরি করছেন রিলস। শুধু আম পাবলিকই বা কেন, জনপ্রিয় tiktoker থেকে সেলিব্রেটি, সবাই কাবু ললিতা ঝড়ে। বিভিন্ন ভিডিও থেকে শুরু করে রিলস, ললিতার গানে কোমর দোলাচ্ছে সবাই।

   

কিন্তু জানেন এই গানের স্রষ্টা কে? ইউটিউবে এই গানটি প্রথমবারের জন্য পাবলিশ হয় ২০১৮ সালে। সেই সময় গানটি অতটা জনপ্রিয়তা লাভ না করলেও, ধীরে ধীরে এই গান পৌঁছে গেছে সবার মনে। এই গানটির গায়ক কাজল মনির প্রথম দিকে খুব একটা পরিচিতি লাভ করতে পারেননি।

কিন্তু এই গানটি যখন ডিজে ভার্সানে প্রকাশিত হয় তখন হু হু করে বাড়তে থাকে কাজল মনিরের জনপ্রিয়তা। পুজোর ভাসান থেকে পার্টি, বর্তমানে বাঙ্গালীদের কাছে “তোর কোন কোন জায়গায় ব্যথা গো” গানটি অন্যতম জনপ্রিয়। একটা সময় ললিতা নামটা শুনলে সবার চোখের সামনে ভেসে উঠত মান্না দের নাম।

whatsappximagex2023 05 03xatx18.21x.23x 750x430

মান্নাদের বিখ্যাত গান “ও ললিতা, ওকে আজ চলে যেতে বল না,” আমাদের সবারই কানে আজও বাজে। তবে আপনাদের বলে রাখি বর্তমান ললিতা সাথে মান্নাদের ললিতার কিন্তু কোনও মিল নেই। কিন্তু জনপ্রিয়তার নিরিখে আজকের ললিতা হার মানিয়ে দিতে পারে যে কোনও পুরনো বিখ্যাত গানকেও।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর