fbpx
টাইমলাইনবিনোদন

সাহসী পোশাকে উষ্ণতা ছড়াচ্ছেন পরীমনি, দেখুন ছবি

বাংলাহান্ট ডেস্ক: বাংলাদেশে জনপ্রিয় নায়িকাদের তালিকায় একেবারে প্রথম সারিতেই নাম থাকবে পরীমনির। সিনেমার পর্দায় তাঁর দুষ্টু-মিষ্টি হাবভাবের প্রেমে পড়েছেন অনেকেই। তবে শুধু অভিনয় নয়, বাস্তব জীবনেও তিনি একইরকম দুষ্টি-মিষ্টি। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। প্রায়ই নিজের ব্যক্তিগত জীবনের ছবি শেয়ার করে নেটিজেনদের রাতের ঘুম উড়িয়ে দেন তিনি। হ্যাঁ তাঁর ছবিগুলো রাতের ঘুম নষ্ট করার জন্য যথেষ্ট।

নিজের অফিশিয়াল ফেসবুক পেজে প্রায়ই বিভিন্ন পোস্ট শেয়ার করেন পরীমনি। তার পাশাপাশি শেয়ার করেন নিজের বোল্ড ছবি। সাহসী পোশাকে তাঁর এই ছবিগুলি ভাইরাল হবে না তা কি হয়?

সম্প্রতি ফের ফেসবুকে নিজের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে পিঠ খোলা পোশাকে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তিনি। ইতিমধ্যেই ৭৭ হাজারেরও বেশি লাইক পড়ে গিয়েছে ছবিতে। তাঁর অফিশিয়াল ফেসবুক পেজে ফলোয়ারের সংখ্যা ৮.৮ মিলিয়ন।

প্রথমে মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন পরীমনি। শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ভালবাসা সীমাহীন’ ছবির মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় তাঁর। এখনও পর্যন্ত ছোটপর্দা, বড়পর্দা মিলিয়ে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি। েই মুহূর্তে তিনি ব্যস্ত রয়েছেন চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্ব সুন্দরী’ ছবি নিয়ে।

Back to top button
Close