টাইমলাইনপশ্চিমবঙ্গ

মোদী এর নাম নিতে কষ্ট হয়,নতুন নাম গব্বর সিং : ববি-রাজিব

বাবলু প্রামাণিক,বারুইপুর : নরেন্দ্র বিবেকানন্দর নাম ,ভারতের প্রধান মন্ত্রি নরেন্দ্র এর নাম নিতে কষ্ট হয়।নতুন নাম গব্বর সিং, আর ঢপ বাজ মোদী।দেশের প্রথম প্রধান মন্ত্রি যাকে মানুষ ভয় পায়। এই মোদী ক্ষমতায় এলে আবার নোট বন্দি হবে, ভারতের অর্থ নিতি তছ নছ হবে। ছোট ছোট ব্যাবসা উঠে যাবে। ভারত ভেঙে যাবে।নরেন্দ্র মোদী বিদেশের দালাল। বিদেশে বিক্রি করে দিচ্ছে ভারত কে। এমন ভাবেই বিজেপি কে আক্রমন করলেন মেয়র তথা মন্ত্রি ফিরহাদ ববি হাকিম ।

যাদবপুর লোকসভার প্রাথী মিমি চক্রবর্তীর সমর্থনে এসে বারুইপুরের শঙ্কর পুর হাটে এক নির্বাচনী সভায় বক্তব্য রাখতে গিয়ে এই কথা বলেন মেয়র তথা মন্ত্রি ফিরহাদ ববি হাকিম । এদিনের সভায় ছিলেন মন্ত্রি তাপস রায়, সিদ্দিকুল্লা ,অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায় সহ অন্যরা। এদিনের সভা থেকে মেয়র তথা মন্ত্রি ফিরহাদ ববি হাকিম সিপিএম প্রার্থী বিকাশ ভট্টাচার্য কে তোপ দেগে বলেন, জাদু ঘরের পিছনে এক্ টা মিউজিয়াম করে সেখানে সিপিএমের কাস্তে হাতুরির স্ত্রান পাবে। বিকাশ আইন অ জানে না। নিজেকে সব জান্তা ভাবে। মামলা করে হাই কোর্ট থেকে বড় থাপড় পেয়েছেন। আয়লার সময় কলকাতা বিকাশ মেয়র কে দেখেছে আর ফনির সময় আর এক মেয়র কে দেখেছে। এর পাশাপাশি কংগ্রেস, সিপিএম কে এক হাত নিয়ে মন্ত্রি বলেন,সিপিএমের হার্মাদ বিজেপির রাম ভক্ত হয়েছে।

কংগ্রেস আর সিপিএম এক হাত হয়ে বিজেপি কে শক্তি দিচ্ছে। কংগ্রেস আর সিপিএম ভাই ভাই হয়ে বিজেপিকেও ভাই বানিয়েছে।এদিন মেয়র পরে বারুইপুরের অমৃত লাল কলেজ মাঠে বক্তব্য রাখেন । ছিলেন পুর চেয়ারম্যান শক্তি রায় চৌধুরী, মন্ত্রি রাজিব বন্দ্যোপাধ্যায়। এদিন মেয়রের পাশাপাশি মন্ত্রি রাজিব বন্দ্যোপাধ্যায় বিজেপিকে এক হাত নিয়ে বলেন, ৪২ এর ৪২ নতুন ভারত সোনার ভারত গড়তে চাই। যে ভারতে গন তন্ত্র থাকবে, দেশের মানুষ উঁচু মাথা নিয়ে থাকবে। দেশের মাথায় মমতা বন্দ্যোপাধ্যায় কে দেখতে চাই।

00301 e6b347b4 f30a 474c b740 db291bf51506 Bangla Hunt Bengali News যখন নরেন্দ্র মোদীর প্রতিবাদ করা হয় সিবি আই ইডি কে দিয়ে ভয় দেখানো হয় । দেশের প্রধান মন্ত্রি মিথ্যাবাদি। মমতা বন্দ্যোপাধ্যায় কে চমকানো ধম কান যায় না।

Back to top button