টাইমলাইনভারত

ব্রেকিং খবরঃ বারামুলায় সেনার কনভয়ে ভয়াবহ হামলা জঙ্গিদের!

বাংলা হান্ট ডেস্কঃ উত্তর কাশ্মীরের (Kashmir) বারামুলা (Baramulla) জেলায় জঙ্গিরা সেনার কনভয়ে গ্রেনেড হামলা করেছে। গ্রেনেড রাস্তার ধারে বিস্ফোট হয়। জঙ্গিদের এই হামলায় ছয়জন নাগরিক আহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এর সাথে সাথে জঙ্গিদের ধরার জন্য ভারতীয় সেনার জওয়ানরা গোটা এলাকা ঘিরে তল্লাশি অভিযান শুরু করেছে।

এক আধিকারিক জানান, বারামুলার আজাদ গুঞ্জ ব্রিজের পাশে জঙ্গিরা সেনার কনভয়কে নিশানা বানায়। যদিও নিশানা ঠিক মতো না হওয়ার গ্রেনেড রাস্তার ধারে পড়ে ফেটে যায়। গ্রেনেডের আঘাতে ছয়জন স্থানীয় নাগরিক আহত হন। তাঁদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

জানিয়ে দিই, কাশ্মীরে সেনার তরফ থেকে চালানো ব্যাপক অভিযানের কারণে জঙ্গিরা আতঙ্কে ভুগছে। আগস্ট মাসে সেনা কমরাজীপোরা পুলওয়ামা, ক্রিরি বারামুলা, মূল চিত্রগ্রাম শোপিয়ান, হান্দওয়ারার গনোপোরা কালগুন্ড, কিল্লুরা শোপিয়ান, জডুরা সমেত কাশ্মীরের আলাদা আলাদা জায়গায় ১৬ জন জঙ্গিকে নিকেশ করেছে।

এছাড়াও জম্মুতে রাজৌরিতে সেনা এক অবৈধ অনুপ্রবেশকারীকে নিকেশ করেছে। উল্লেখ্য, ২০২০ এর আগে আট মাসে প্রায় ১৬১ জঙ্গিকে নিকেশ করেছে সেনা। আর এই কারণে জঙ্গিরা বারবার সেনার উপর হামলা চালিয়ে যাচ্ছে।

Back to top button