টাইমলাইনবিনোদন

সেরার মুকুট হারালো ‘গাঁটছড়া’, লজ্জাজনক হাল ‘মিঠাই’এরও! বাংলা সেরা কে?

বাংলাহান্ট ডেস্ক: পুজোর আগে প্রতি সপ্তাহেই টিআরপি (TRP) তালিকায় থাকছে চমকের পর চমক। এ বলে আমায় দেখ, ও বলে আমায় দেখ। এক সপ্তাহে যে বাংলা সেরা তার হয়তো পরের সপ্তাহে সেরা পাঁচেও জায়গা হচ্ছে না। এ সপ্তাহেও তেমনি পরিস্থিতি হয়েছে। বিশেষ করে দুই প্রতিদ্বন্দ্বী চ‍্যানেলের দুই সেরা সিরিয়ালেরই অবস্থা বেশ শোচনীয়।

গত দু সপ্তাহ ধরে বাংলা সেরার তকমা ধরে রেখেছিল স্টার জলসার গাঁটছড়া। কিন্তু এ সপ্তাহে এক ধাক্কায় তিন নম্বরে নেমে এসেছে সিরিয়ালটি। প্রাপ্ত নম্বর ৭.৯। খড়ি ঋদ্ধির গোয়েন্দাগিরি দর্শক ধরে রাখতে ব‍্যর্থ হয়েছে। জি বাংলার গৌরী এলোর সঙ্গে তৃতীয় স্থান শেয়ার করেছে গাঁটছড়া।


এ সপ্তাহে প্রথম স্থানে উঠে এসেছে ধুলোকণা। চড়ুইয়ের মায়ের মুখোশ খুলে যেতেই উচ্ছ্বসিত দর্শকরা। টিআরপি বেড়ে হয়েছে ৮.২। এবার লালনের বেঁচে থাকার খবরটা ফুলঝুরি পেলেই সোনায় সোহাগা। দু নম্বরে রয়েছে ওই চ‍্যানেলেরই ‘আলতা ফড়িং’। প্রাপ্ত নম্বর ৮.০।

হংসিনীর বাবার ষড়যন্ত্র ফাঁস করে ছেলের বিয়ে দিয়ে টিআরপি ফিরে পেয়েছে জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ও। সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৭.৩। ক্রমশ ভাল ফল করছে নতুন শুরু হওয়া সিরিয়াল ‘জগদ্ধাত্রী’। ৭.১ নম্বর পেয়ে পাঁচ নম্বরে উঠে এসেছে সিরিয়ালটি। অন‍্যদিকে আশঙ্কা সত‍্যি করে সেরা পাঁচ থেকে ছিটকে গিয়েছে ‘মিঠাই’। মাত্র ৭.০ নম্বর পেয়ে ছয় নম্বরে টিকে রয়েছে মোদক পরিবার।


অনেক দিন পর সেরা দশে উঠে এসেছে এই পথ যদি না শেষ হয়। সাহেবের চিঠি, মাধবীলতা দুই সিরিয়ালেরই টিআরপি ভাল। কিন্তু লালকুঠি এবং পিলু এই দুই সিরিয়ালের টিআরপি ক্রমশ পড়তির দিকে। ৫.০ র ও কম নম্বর পেয়েছে সিরিয়াল দুটো।

রইল সেরা দশের টিআরপি তালিকা-
ধুলোকণা- ৮.২ (প্রথম)
আলতা ফড়িং- ৮.০ (দ্বিতীয়)
গাঁটছড়া, গৌরী এলো- ৭.৯ (তৃতীয়)
লক্ষ্মী কাকিমা সুপারস্টার- ৭.৩ (চতুর্থ)
জগদ্ধাত্রী- ৭.১ (পঞ্চম)
মিঠাই- ৭.০ (ষষ্ঠ)
সাহেবের চিঠি, খেলনা বাড়ি- ৬.১ (সপ্তম)
অনুরাগের ছোঁয়া- ৬.০ (অষ্টম)
মাধবীলতা- ৫.৮ (নবম)
এই পথ যদি না শেষ হয়- ৫.৫ (দশম)

Related Articles