বছর শুরুতেই বড় ধামাকা, আগে রিচার্জ পরে টাকা! Airtel-র নয়া প্ল্যান দেখে ঘুম উড়ল Jio-র

বাংলা হান্ট ডেস্ক : একদিকে হাতটান পড়েছে অন্যদিকে ডেটারও (Data) প্রয়োজন! এমন পরিস্থিতিতে আমরা কমবেশি সকলেই পড়েছি। বিপদ কাটাতে বা ডেটা প্যাক রিচার্জ করে দিতে হয়ত তড়িঘড়ি ফোন করতে হয়েছে একে, তাকে। তবে এবার আর এই ঝামেলা রইলনা। গ্রাহক সুবিধার্থে এক দূর্দান্ত পরিষেবা নিয়ে এল এয়ারটেল (Bharti Airtel)। এবার পকেট খালি থাকলেও করতে হবেনা চিন্তা।

   

সম্প্রতি ‘ডেটা লোন’ (Data Lone) নামক এক নতুন পরিষেবা চালু করেছে এয়ারটেল। যাতে ডেটা শেষ হয়ে যাওয়ার পর কোনও ঝামেলায় পড়তে হবেনা। যেহেতু ডেটা শেষ হয়ে গেলে কোনও অ্যাপ্লিকেশন কাজ করেনা তাই সেই ঝামেলাও রাখেনি সংস্থাটি। এই পরিষেবা মিলবে কেবল ডায়াল করেই। কীভাবে কত টাকার রিচার্জ করা যাবে এবং কী কী সুবিধা পাওয়া যাবে রইল বিস্তারিত।

এয়ারটেল ডেটা লোন পাবেন কী ভাবে?

প্রথমেই জানাই, এটি মূলত একটি ডেটা অ্যাড অন প্যাক। এই ডেটা লোনের আওতায় ১ জিবি ডেটা মিলবে। এই সুবিধার জন্য ফোনে USSD কোড #567*3# ডায়াল করতে হবে। বা CLI 56321 নম্বর থেকে SMS এলে রিপ্লাইয়ে ১ লিখে পাঠালেও পেয়ে যাবেন ১ জিবি ডেটা। এবং এই টাকা আপনি পরে পরিশোধ করতে পারবেন।

airtel recharge

এয়ারটেল ডেটা লোন কত পাওয়া যাবে?

এতে আপনি ১ জিবি ডেটা পাবেন যা ব্যবহারের সময়সীমা হল ১ দিন। তবে একটি বৈধ রিচার্জ প্ল্যান থাকলে তবেই এই অ্যাড অন প্ল্যান অ্যাকটিভ হবে। এয়ারটেল সূত্রে খবর, গ্রাহক যখন ১৯, ২৯, ৪৯, ৫৮, ৬৫, ৯৮, ১৪৮, ১৪৯ এবং ৩০১ টাকার রিচার্জ করবেন তখন এই ১GB ডেটা লোনের টাকা পুনরুদ্ধার করা হবে। Airtel Thanks অ্যাপ বা অন্যান্য থার্ড পার্টি অ্যাপ থেকেও এই রিচার্জ করা যাবে। আপাতত পাঞ্জাব এবং তামিলনাড়ুর মানুষজন এই সুবিধা উপভোগ করতে পারবেন।