খেলাটাইমলাইন

স্বস্তি ফিরলো ভারতীয় শিবিরে, চোটের পর অনুশীলনে ফিরলেন ভুবি

 

বাংলা হান্ট ডেস্ক : বিশ্বকাপে বৃহস্পতিবার টিম ইন্ডিয়ার প্রতিদ্বন্দ্বি ওয়েস্ট ইন্ডিজে। শনিবার আফগানিস্তানের বিরুদ্ধে জয়ের পর রবিবার ছিল টিম ইন্ডিয়ার ট্রাভেল ডে। সোমবারও অনুশীলন করেনি ভারতীয় দল। দু’দিনের ছুটি কাটিয়ে অবশেষে মঙ্গলবার ওল্ড ট্র্যাফোর্ডে অনুশীলন শুরু করল টিম ইন্ডিয়া। একই সঙ্গে স্বস্তি ফিরল ভারতীয় শিবিরে। মঙ্গলবার ম্যাঞ্চেস্টারের নেটে বোলিং করলেন ভুবনেশ্বর কুমার।

 

পাকিস্তানের বিরুদ্ধে মাত্র ২.৪ ওভার বল করে হ্যামস্ট্রিংয়ের চোট নিয়ে মাঠে ছাড়তে বাধ্য হন ভুবনেশ্বর কমার। আফগানিস্তানের বিরুদ্ধে তিনি খেলেননি। বৃহস্পতিবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভুবিকে খেলানো হবে কিনা সে ব্যাপারে এখনও চুপ টিম ম্যানেজমেন্ট। তবে মঙ্গলবার বোলিং করার সময় তিনি যে ব্যাথা অনুভব করেননি সেটা স্পষ্টই বোঝা যায়। এদিন নেটে দীর্ঘক্ষণ ব্যাট করেন বিরাট কোহলি। অনেকক্ষণ নেটে ব্যাটিং করতে দেখা গেল অলরাউন্ডার বিজয় শঙ্কর এবং রবীন্দ্র জাদেজাকেও।

বৃষ্টির জন্য মঙ্গলবার ইন্ডোরেই অনুশীলন সারতে হল বিরাটদের। এদিনই নেটে প্রায় আধ ঘণ্টা বোলিং করেন ভুবনেশ্বর কুমার। তাঁর বোলিংয়ের ওপরই নজর রাখছিলেন দলের ফিজিও প্যাট্রিক ফারহার্ট। প্রথমে ছোট রান আপ নিয়ে বল করেন ভুবি। তারপর বড় রান আপে বোলিং করেন তিনি।

Back to top button
Close