টাইমলাইনভাইরাল

বার্থডে সেলিব্রেশনে লাথি ঘুষির জুড়ি মেলা ভার, মারা গেলেন যুবক

 

বাংলা হান্ট ডেস্ক :- দিন বদলের সাথে সাথে আনন্দ সেলিব্রেশনেরও অনেক নতুনত্ব এসেছে। কিন্তু সবসময় মনে রাখতে হবে আপনার আনন্দ যেন অন্যের দুঃখের কারণ না হয়ে ওঠে।

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবিতে ধরা পরেছে এমনই এক চিত্র।বন্ধুদের এই নির্মম সেলিব্রেশনে কেড়ে নিল একটা তড়তাজা প্রাণ। বর্তমানে বার্থডে সেলিব্রেশনে একটি নতুন রীতি এসেছে বার্থডে বয় বা গার্লকে ‘বার্থডে বাম্প’ দেওয়া। এই বার্থডে বাম্পের অর্থ আর কিছুই না উত্তম মধ্যম প্রহার। শুধুমাত্র মজা কে কেন্দ্র করেই এই প্রহারের প্রথা চলছে এখন। সাধারণত বর্তমান নতুন প্রজন্মের মধ্যে এর চল অনেক বেশি।

তবে এবার ঘটে গেল এক চাঞ্চল্যকর ঘটনা। একটি বেসরকারি ম্যানেজমেন্ট ইউনিভার্সিটির ছাত্রের প্রাণ চলে গেলো এই মজার কারণেই। ভাইরাল হওয়া ছবিতে এটি স্পষ্ট ভাবে প্রমাণ পায়। কেক কাটার পরই বার্থডে বয়কে কিল-চড়-ঘুষি মারা শুরু করেন বন্ধুরা। গুরুতর চোট পায় পাকস্থলি তে সুরাজ নামে বছর ২২ এর যুবকটি। শোনা যায় তার কিছুদিন পরেই ব্যথার সমস্যায় আক্রান্ত হয়ে মারা যায় তিনি।

রিয়া নামে এক যুবতী এই ছবিটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে, ঘটনার তীব্র প্রতিবাদ জানান তিনি। তিনি প্রতিটি কথার মাধ্যমে এই ধরণের মরণাপনন সেলিব্রেশনর তীব্র প্রতিবাদ করে যান। এর সাথেই নতুন আইন প্রনয়ন করে এই ধরনের ঘটনা বন্ধ করার অনুরোধ ও জানান তিনি।

Back to top button
Close