টাইমলাইনভারতরাজনীতি

ফের নিশানায় বিজেপি, ভাদুহি ধর্ষণের মামলায় বিজেপি বিধায়ক রবীন্দ্রনাথ ত্রিপাঠীর বিরুদ্ধে এফআইআর

আরও একবার ধাক্কা খেলো উত্তর প্রদেশের ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি (বিজেপি)। ভাদুহি ধর্ষণের মামলায় বিজেপি বিধায়ক রবীন্দ্রনাথ ত্রিপাঠীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। এফআইআরটি কেবল বিধায়কই নয়, তাঁর ভাগ্নে ও ছেলেদের জন্যও নিবন্ধিত হয়েছে। এফআইআর নথিভুক্ত করার পরে পুলিশ এখন তদন্ত শুরু করেছে। একজন বিধবা মহিলা এসপির সাথে দেখা করে ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

এ ঘটনায় পুলিশ বিধায়ক ও তার পরিবারের লোকজনের বিরুদ্ধে বিভিন্ন ধারায় মামলা করেছে। এই মহিলা, যিনি বারাণসীর বাসিন্দা, অভিযোগ করেছেন যে ২০১৩ সালের বিধানসভা নির্বাচনের সময় তাকে ভদোহির একটি হোটেলে ধর্ষণ করা হয়েছিল।বারাণসীর বাসিন্দা এক বিধবা মহিলা কয়েকদিন আগে পুলিশ সুপারের কাছে অভিযোগ করেছিলেন যে ২০১৩ সালের বিধানসভা নির্বাচনের সময় বিজেপি বিধায়ক রবীন্দ্রনাথ ত্রিপাঠির ভাগ্নে  সন্দীপ ত্রিপাঠি তাকে মুম্বইয়ের ভাদুহি বলে ডাকেন এবং ভদোহির একটি হোটেলে বেশ কয়েক দিন ধরে রাখেন। বিজেপি বিধায়ক তাকে হোটেলে ধর্ষণ করেছিলেন। এরপরে বিধায়কের ভাগ্নে ও ছেলেরাও ধর্ষণ করে।এই মহিলার নিজের আবেদনে অভিযোগ করা হয়েছে যে ২০১৪ সালে তিনি ট্রেনে মুম্বাই যাওয়ার পথে বিধায়ক রবীন্দ্রনাথ ত্রিপাঠির ভাগ্নে সন্দীপ ত্রিপাঠীর সাথে দেখা করেছিলেন। দু’জনেই ট্রেনে ভালো বন্ধু হয়ে গেছে এবং দু’জনেই একে অপরের মোবাইল নম্বর শেয়ার করেছে।

পরে বিয়ের ভান করে এমএলএর ভাগ্নে সন্দীপ বহু বছর ধরে তাকে শারীরিক অত্যাচার করেছিলেন।মহিলার অভিযোগে, ভদোহি কোতয়ালীতে ৩৭৬ডি, ৩১৩, ৫০৪, ৫০6 আইপিসি মামলা করে । ভাদুহি পুলিশ সুপার রামবাদন সিংহ বলেছিলেন যে বিধায়ক ও অন্যদের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ তদন্তে জড়িত রয়েছে। খবর সুত্রে জানা গিয়েছে ,যে ধরণের তথ্য সামনে আসবে সে অনুযায়ী অগ্রিম পদক্ষেপ নেওয়া হবে।

 

Related Articles

Back to top button