টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

‘একটি বিশেষ সম্প্রদায় বাংলা জুড়ে সন্ত্রাস ছড়াচ্ছে”, পাল্টা পথে নামার ডাক বিজেপির সাংসদের

বাংলাহান্ট ডেস্কঃ ফল ঘোষণার পর রাজ্য জুড়ে অশান্তির আবহ সৃষ্টি হয়েছে। রাজ্যের সমস্ত বিরোধী দলগুলিই শাসক দল তৃণমূলকে এই পরিস্থিতির জন্য দায়ী করছে। ইতিমধ্যে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক রাজ্য সরকারের কাছে রিপোর্ট তলব করেছে। যদিও এই নিয়ে তৃণমূলের তরফ থেকে কোনও প্রতিক্রিয়া আসেনি। আরেকদিকে, গতকাল তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় পাল্টা বিজেপির দিকে অভিযোগের আঙুল তুলে বলেছেন যে, বিজেপি পুরনো ছবি দেখিয়ে হিংসার অভিযোগ করছে।

এবার এই নিয়ে সরব হলে বনগাঁর বিজেপি সাংসদ তথা ঠাকুর বাড়ির সদস্য শান্তনু ঠাকুর। তিনি ফেসবুকে লাইভে এসে তৃণমূল এবং রাজ্যের প্রশাসনের উপর ক্ষোভ উগরে দেন। তিনি বিজেপির কর্মী-সমর্থকদের এই বিশৃঙ্খলার বিরুদ্ধে এক হয়ে পথে নামারও আহ্বান করেন। শান্তনু ঠাকুর এও বলেন যে, আমরা বনগাঁতে জিতেছি তবুও আমাদের কর্মী সমর্থকদের উপর এক শ্রেণীর মানুষ অত্যাচার চালাচ্ছে।

শান্তনু ঠাকুর এই ঘটনার জন্য একটি বিশেষ সম্প্রদায়কে অভিযুক্ত করেছেন। তিনি বলেছেন বেছে বেছে হিন্দুদের বাড়িতে লুটপাট চালানো হচ্ছে, অত্যাচার চালানো হচ্ছে। শান্তনু ঠাকুর এও বলেন যে, অবিলম্বে এর বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া হলে রাজ্যের চারিদিকে দাঙ্গা ছড়িয়ে পড়তে পারে। তিনি বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা সহ বিজেপির শীর্ষ নেতৃত্বদের মমতা বন্দ্যোপাধ্যায়ের শপথের দিনে দেশজুড়ে ধরনা দেওয়ারও আবেদন জানিয়েছেন।

Back to top button