টাইমলাইনরাজনীতি

বড় খবরঃ অমিত শাহ আর নরেন্দ্র মোদীর সাথে দেখা করতে গেলেন সিন্ধিয়া! বিজেপিতে যোগ দেওয়ার ঘোষণা করবেন আজ

বাংলা হান্ট ডেস্কঃ মধ্যপ্রদেশ (Madhya Pradesh) এখন গোটা দেশের রাজনৈতিক কেন্দ্র হয়ে উঠেছে। দিল্লীতেও মধ্যপ্রদেশ নিয়ে রাজনৈতিক পারদ তুঙ্গে। তাজা খবর অনুযায়ী, মধ্যপ্রদেশের কংগ্রেস নেতা তথা বিধায়ক জ্যোতিরাদিত্য সিন্ধিয়া (Jyotiraditya Scindia) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) আর স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ (Amit Shah) এর সাথে দেখা করতে পৌঁছেছেন। শোনা আচ্ছে যে, আজকেই তিনি বিজেপিতে যুক্ত হওয়ার কথা ঘোষণা করবেন।

বিজেপির কাছে এটি একটি বড় খবর হয়ে উঠে আসছে। বিজেপি সমর্থক এই হোলিকে অকাল দীপাবলি হিসেবে বলছে। সিন্ধিয়ার এই পদক্ষেপের পর বড়সড় ঝটকা পেতে চলেছে কংগ্রেস। বিজেপি রাজ্যস্থান থেকে সিন্ধিয়াকে রাজ্যসভায় পাঠাবে বলে জানা যাচ্ছে। এমনকি ওনাকে সেন্ট্রাল পলিটিক্সেও জায়গা দেওয়া হতে পারে বলে খবর।

আরেকদিকে আর বিকেলে ভারতীয় জনতা পার্টির নির্বাচনী সমিতির বৈঠকের সাথে সাথে সংসদীয় দলের বৈঠক হতে চলেছে। শোনা যাচ্ছে যে, সংসদীয় বোর্ডের বৈঠকে জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার বিজেপিতে যোগ দেওয়ার সিদ্ধান্তকে শিলমোহর দেওয়া হবে।

আরেকদিকে আজ জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার বাবা মাধবরাও সিন্ধিয়ার ৭৫ তম জন্ম জয়ন্তী। আর আজকের দিনে ওনার বাবার জন্মবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য গোয়ালিয়র যাওয়ার কথা ছিল। কিন্তু তিনি এই অনুষ্ঠান ক্যান্সেল করে দিয়েছেন। সুত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সন্ধ্যে বেলায় হওয়া বিজেপির বৈঠকে শিবরাজ সিং এর নেতৃত্বে মধ্যপ্রদেশে সরকার বানানর সবুজ সঙ্কেত দেওয়া হবে।

Related Articles