টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

বাংলায় আইন-শৃঙ্খলা ভেঙে পড়েছে, গণতান্ত্রিক উপায়ে জবাব দেবে বিজেপিঃ জেপি নাড্ডা

বাংলাহান্ট ডেস্কঃ রবিবার ফলাফল প্রকাশ্যের পর থেকেই উত্তেজনা ছড়িয়েছে বাংলার প্রতিটি কোণায়। জায়গায় জায়গায় তৃণমূলের বিরুদ্ধে বিজেপি কর্মীদের মারধর, সন্ত্রাসের অভিযোগ ওঠায়, মঙ্গলবার দলীয় কর্মীদের সঙ্গে দেখা করতে এলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (jp nadda)। তিনি দাবি করলেন, ‘বাংলায় আইন-শৃঙ্খলা ভেঙে পড়েছে। বিজেপি ঠিক গণতান্ত্রিক উপায়ে এর জবাব দেবে’।

দুদিনের বাংলা সফরে মঙ্গলবার দুপুরে কলকাতায় নেমে প্রথমে বিমানবন্দরেই বৈঠক করেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও দলের নেতা কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গে। তারপর দুদিন আগে হামলা হওয়া দক্ষিণ ২৪ পরগণার সোনারপুরে আক্রান্ত বিজেপি কর্মীর বাড়িতে গিয়ে তাঁর পরিবারের সঙ্গে দেখা করেন। সেখান থেকে আরও এক আক্রান্ত কর্মীর বাড়িতে গিয়ে পাশে থাকার বার্তা দেন জেপি নাড্ডা।

জেপি নাড্ডা বলেন, ‘কোটি কোটি দলের কর্মী রয়েছেন দলের এক-একজন কর্মীর পাশে। তাঁদের এই আত্মবলিদান কখনই বৃথা যাবে না। ন্যায়বিচারের লড়াই জারি রাখবে বিজেপি। সকল আক্রান্ত ব্যক্তিদের বাড়িতেই যাবেন বিজেপির নেতৃত্বরা। এই সংঘর্ষের পরও তৃণমূল নেতারা বলছেন, সোশ্যাল মিডিয়ায় উঠে আসা সমস্ত অভিযোগ ভুয়ো! আক্রান্তদের স্ত্রী-ছেলের কান্না কি তাঁদের চোখে পড়ে না?’

এরপরই জেপি নাড্ডা অভিযোগের সুরে বলেন, ‘হামলাকারীদের নাম জানানোর পরও এখনও অবধি কাউকে গ্রেফতার করা হয়নি। আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভেঙে পড়েছে বাংলার। আইন-শৃঙ্খলার দিকে খেয়াল না দিয়ে মুখ্যমন্ত্রী শুধু তোষণ, তোলাবাজির রাজনীতিতে মদত দিচ্ছেন। মহিলাদের কোন সুরক্ষা নেই এখানে। বিজেপি ঠিক গণতান্ত্রিক উপায়ে এর জবাব দেবে’।

Back to top button