fbpx
টাইমলাইনটেক নিউজ

ভারতের সবথেকে সস্তা আর দীর্ঘমেয়াদি প্ল্যান লঞ্চ করল BSNL! ৬০০ দিন পর্যন্ত করতে পারবেন আনলিমিটেড কলিং

বাংলা হান্ট ডেস্কঃ ভারত সঞ্চার নিগম লিমিটেড (Bharat Sanchar Nigam Limited) নিজদের গ্রাহকদের জন্য নতুন একটি প্ল্যান লঞ্চ করল। সমস্ত টেলিকম সংস্থা গুলোই লকডাউনের সময় নিজেদের গ্রাহকদের জন্য অনেক ধামাকাদার প্ল্যান লঞ্চ করেছে। এর আগে জিও, এয়ারটেল, ভোডাফোনের মতো কোম্পানি গুলো গ্রাহকদের জন্য বেশ ভালো ভালো প্ল্যান লঞ্চ করেছে।

এবার BSNL নিজেদের গ্রাহকদের সুবিধার্থে একটি লং টার্ম প্ল্যান লঞ্চ করল। নতুন এই প্ল্যানের দাম ২ হাজার ৩৯৯ টাকা। এই প্ল্যানে গ্রাহকেরা ৬০০ দিনে ভ্যালিডিটির সাথে সাথে আনলিমিটেড কলের সুবিধা পাবেন। এই প্ল্যানে সেসব গ্রাহকদের কথা বিশেষ করে মাথায় রাখা হয়েছে, যারা খুব ইন্টারনেটের ব্যবহার করে।

BSNL এর এই প্ল্যানে ৬০০ দিন গ্রাহকেরা আনলিমিটেড কল করতে পারবে। এই প্ল্যান সেই সমস্য গ্রাহকদের জন্য, যাঁদের ডেটার দরকার পড়েনা। এই প্ল্যানে BSNL কোন ডেটাই দিচ্ছে না। এই প্ল্যানে রোজ ১০০ এসএমএস দেওয়া হচ্ছে।

BSNL রমজান আর ঈদের মধ্যে ৭৮৬ টাকার প্রিপেড প্ল্যান লঞ্চ করেছিল। এই প্রমোশনাল প্ল্যান ২৩ জুন পর্যন্ত থাকবে। ৭৮৬ টাকার এই প্ল্যানে ৭৮৬ মিনিটের টকটাইমের সাথে সাথে ৩০ জীবী হাই-স্পীড ডেটাও দেওয়া হবে। এর ভ্যালিডিটি ৯০ দিন পর্যন্ত থাকবে। এই প্ল্যান কেরল, গুজরাট আর অন্ধ্রপ্রদেশ সমেত দেশের কিছু বাছাই করা শহরে উপলব্ধ।

Back to top button
Close