কোহলির জন্মদিনে কলকাতার ইডেনে নামছে ভারত! বার্থ ডে বয়ের জন্য জমকালো চমক রাখছে CAB

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ চলতি বিশ্বকাপে (2023 ODI World Cup) অসাধারণ ছন্দে রয়েছে ভারতীয় দল (Indian Cricket Team)। টানা ছয়টি ম্যাচ জিতে বিরাট কোহলিরা (Virat Kohli) রীতিমতো উড়ছেন। এই বিশ্বকাপ যদি ভারতীয় দল এখান থেকে জিততে না পারে, তাহলে সেটা অত্যন্ত কষ্টের ব্যাপার হবে তাদের কাছে। তবে ভারতীয় দলকে লিগপর্বে এখনো একটা কঠিন পরীক্ষার মুখোমুখি হতে হবে। আগামী ৫ই নভেম্বর কলকাতার (Kolkata) ইডেন গার্ডেন্সে (Eden Gardens) ভারত মাঠে নামবে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে (India vs South Africa)।

কিন্তু ওই দিনটা ভারতীয় ক্রিকেটভক্তদের কাছে অত্যন্ত বিশেষ দিন। ওইদিন নিজের ৩৫ তম জন্মদিন পালন করবেন ভারতীয় দলের মহাতারকা বিরাট কোহলি। জন্মদিনের দিন একটা অসাধারণ ইনিংস খেলে ভক্তদের বিশেষ উপহার দিতে চাইবেন তিনি নিজে। তবে সেই বিশেষ দিনে তার জন্য কিছু বিশেষ পরিকল্পনা থাকছে ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল বা সিএবি-র। একে একে দেখে নেওয়া যাক ঠিক কোন কোন উপায়ে বিরাট কোহলিকে সম্মান জানানো হবে তার ওই জন্মদিনে।

   

আরও পড়ুন: রোহিত, কোহলিরা পাচ্ছেন না স্বস্তি! এই অঘটন ঘটলেই সেমির দৌড়ে পিছিয়ে পড়বে টিম ইন্ডিয়া

◆ বিরাট কোহলির ওই জন্মদিনে থাকছে তার জন্য একটি বিশেষ কেকের ব্যবস্থা। ম্যাচ আরম্ভ হওয়ার আগে ওই কেক কেটে তারপর মাঠে নামবেন প্রাক্তন ভারত অধিনায়ক।

◆ তার জন্য ওই দিনে একটি বিশেষ সময় এবং খুব সম্ভবত ২ ইনিংসের মাঝে থাকছে আতশবাজির বিশেষ ব্যবস্থা। দিনটিকে বিরাট কোহলির জন্য স্মরণীয় করে তুলতে চায় সিএবি। ভক্তরা আশা করবেন যে বিরাট কোহলির ব্যাট থেকেও চার ছক্কার আতশবাজি দেখা যাবে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে।

◆ চলতি বিশ্বকাপে সকল ম্যাচের ক্ষেত্রেই খেলা চলাকালীন বিশেষ লেজার শো-এর ব্যবস্থা থাকছে। ইডেনে সেই লেজার শো-এর মাধ্যমে বিরাট কোহলির জন্য থাকছে বিশেষ প্রেজেন্টেশন। দীর্ঘদিন ধরে ভারতীয় ক্রিকেট দলের সেবা করার জন্য তাকে ধন্যবাদ জানাবে সিএবি ওই শো-এর মাধ্যমে।

◆ মাঠে উপস্থিত সকল ভক্তদের মধ্যে ঐদিন বিরাট কোহলির মাস্ক বিলি করা হবে। এই বিশেষ কার্যক্রমগুলি চলার সময় দর্শকদের ওই বিশেষ মাস্ক পড়ার অনুরোধ করা হবে।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর