টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

জামিনের পরও গ্রেফতার শুভেন্দু ঘনিষ্ঠ রাখাল বেরা! রাজ্যকে তীব্র ভর্ৎসনা হাইকোর্টের

বাংলাহান্ট ডেস্কঃ সিঙ্গেল বেঞ্চের রায়ের পর আবারও গ্রেফতার করা হল শুভেন্দু অধিকারী (suvendu adhikari) ঘনিষ্ট রাখাল বেরাকে! জামিন পাওয়ার পরের মুহূর্তেই অন্য মামালায় রাখাল বেরাকে গ্রেফতার কারার বিষয়ে রাজ্যকে ফের একবার তীব্র ভর্ৎসনা করল কলকাতা হাইকোর্ট (Calcutta High Court)।

শুভেন্দু অধিকারী ঘনিষ্ট রাখাল বেরার মামালায় সোমবার তাঁকে জামিনে মুক্ত করার রায় দেয় সিঙ্গেল বেঞ্চ। সঙ্গে বলা হয় তাঁকে অন্য কোন মামলার বিষয়ে জড়িয়ে রাখা যাবে না এবং তাঁকে ভবিষ্যতে গ্রেফতার করতে গেলে কলকাতা হাইকোর্টের থেকে অনুমতি নিতে হবে। কিন্তু সিঙ্গেল বেঞ্চের এই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে আদালতের দারস্থ হয় রাজ্য। ডিভিশন বেঞ্চে রাজ্যের পক্ষে ছিলেন বর্ষীয়ান আইনজীবী পি চিদম্বরম।

কিন্তু এই বিষয়ে শুনানি যখন প্রায় শেষের দিকে চলে আসে, তখন শোনা যায় নতুন একটি মামলায় আবারও রাখাল বেরাকে গ্রেফতার করেছে পুলিশ। খবর পেতেই বেজায় ক্ষেপে ওঠে আদালত। এই বিষয়ে রাজ্যের আইনজীবী পি চিদম্বরমকে জিজ্ঞেস করা হলে, তিনি আকাশ থেকে পড়েন এবং গ্রেফতারির বিষয়ে কিছুই অবগত নয় বলে জানান।

এই বিষয় নিয়ে বেশ কিছুটা সরগরম রয়েছে আদালত চত্বর। আগামীকাল আবারও এই মামলার শুনানি হবে বলে জানা গিয়েছে। তবে কেন সিঙ্গেল বেঞ্চের রায়কে অমান করে রাখালকে গ্রেফতার করা হল, সেই নিয়ে প্রশ্ন উঠেছে।

Related Articles

Back to top button