ধর্মতলায় বিজেপির সভায় শেষ বক্তা শাহ, প্রথম বক্তার নামে বড় চমক গেরুয়া শিবিরের

   

বাংলা হান্ট ডেস্ক: আজ নজরে ধর্মতলা (Dharmatala)। সকাল থেকেই শাহের সভা জমাতে কর্মী-সমর্থকেরা আসছেন নানা প্রান্ত থেকে। বুধবার দুপুর ২টো নাগাদ আসার কথা স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah)। বিজেপি (BJP) সূত্রে খবর, অমিত শাহই এই ধর্মতলার সমাবেশের শেষ বক্তা।

তবে বিজেপির যা পরিকল্পনা, তাতে সকাল থেকেই শুরু হয়ে যাবে সাংস্কৃতিক অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে দলের কবিয়াল-বিধায়ক অসীম সরকারের গান থেকে অভিনেতা রুদ্রনীল ঘোষের কবিতা আবৃত্তি সবই চলবে। এরপরে রাজ্যের নেতারা বক্তৃতা শুরু করবেন। আর সেই তালিকাতেই চমক দিতে চায় গেরুয়া শিবির।

আরও পড়ুন: ‘কোরানে বিশ্বাসী মুসলিমরা দেশ ছাড়ুন!’, হুঁশিয়ারি নেদারল্যান্ডসের হবু প্রধানমন্ত্রীর

বিজেপি সূত্রে খবর, এখনও পর্যন্ত কার পরে কে বক্তৃতা করবেন সেটা না জানা গেলেও প্রথম এবং শেষটা চূড়ান্ত। প্রথম বক্তার নামে চমক দিতে চায় বিজেপি। জানা যাচ্ছে, সভার প্রথমেই বক্তব্য রাখবেন শালতোড়ার বিধায়ক চন্দনা বাউড়ি। গত বিধানসভা নির্বাচনের সময়ে স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রচারে এসে চন্দনার কথা বলেছিলেন। এবার অমিত শাহের সভাতেও প্রথম বক্তা তফসিলি এই মহিলা বিধায়ক। চন্দনার পরে একে একে রাজ্যের সাংসদ, বিধায়ক, নেতারা বক্তৃতা দেওয়ার সুযোগ পাবেন। তবে কেউই বেশিক্ষণ বলতে পারবেন না। সময় ধরে দেওয়া হবে বলে জানা গিয়েছে।

amit shah

জানা যাচ্ছে, এদিন দুপুর সওয়া ১টায় কলকাতা বিমানবন্দরে পৌঁছবেন শাহ। সেখান থেকে হেলিকপ্টারে আসবেন রেসকোর্স। এরপরে সড়কপথে পৌনে ২টোর সময়ে সভাস্থলে আসবেন তিনি। বিমানবন্দর থেকে সভাস্থল পর্যন্ত শাহের সঙ্গে থাকবেন সুকান্ত এবং শুভেন্দুরা।

Avatar
Monojit

সম্পর্কিত খবর