fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

দমদমে করোনা নেগেটিভ আর পজেটিভদের মধ্যে তুমুল মারপিট! আহত ছয়

বাংলা হান্ট ডেস্কঃ ১৮ নম্বর দমদম রোডের বস্তি এলাকায় এক আজব ঘটনা ঘটে গেলো। সেখানে সংঘর্ষে জড়িয়ে পড়ে করোনা নেগেটিভ এবং পজেটিভেরা। এই সংঘর্ষে আহত হয়েছে ছয়জন। তাদের চিকিৎসার জন্য কলকাতার আর জি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করলে ঘটনাস্থলে মোতায়েন হয়েছে বিশাল পুলিশ বাহিনী।

করোনা নেগেটিভ ও পজেটিভদের মধ্যে বচসাকে কেন্দ্র করে বস্তির বাসিন্দারা দুটি ভাগে ভাগ হয়ে যায়। আর এরপরেই শুরু হয় তুমুল মারপিট। দুই পক্ষের মারপিটে কমপক্ষে ছয়জন আহত হয়েছে। শোনা যায় যে, দমদমের ১৮ নম্বর রোডের ওই বস্তিতে বুধবার সকাল থেকেই উত্তাপ ছড়িয়েছিল। এরপর ধীরে ধীরে উত্তাপ বেড়ে যায় আর দুই পক্ষের মধ্যে তুমুল সংঘর্ষ বাধে। উত্তেজনা এতটাই বেড়ে যায় যে, দুই পক্ষের ছয়জন আহত হয়। আর তাদের নিয়ে আর জি কর হাসপাতালে ভর্তি করানো হয়।

এলাকাবাসীরা জানান, ওই এলাকায় একজনের রিপোর্ট নেগেটিভ এসেছে, কিন্তু তা স্বত্বেও সেই রোগী আর তাঁর পরিবারের লোক কোন নিয়ম-কানুন মানছে না। আর সেটার অভিযোগ করাতেই শুরু হয়ে যায় বচসা। এরপর দুই পক্ষের মধ্যে শুরু হয় তুমুল মারপিট। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় বিশাল পুলিশ বাহিনী নামানো হয়।

Back to top button
Close