কালীঘাট যেন এক টুকরো ‘মান্নাত’, জন্মদিনে অভিষেকের বাসভবনের সামনে ঢল কর্মী-সমর্থকদের

বাংলা হান্ট ডেস্ক: মঙ্গলবার ৩৬ বছর পূর্ণ করে ৩৭-এ পা রাখলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সেকেন্ড ইন কমান্ডের জন্মদিনে (Happy Birthday Abhishek Banerjee) উপচে পড়ল অনুরাগীদের ভিড়।

সকাল থেকেই বিভিন্ন মহল থেকে আসতে থাকে শুভেচ্ছা বার্তা। বিভিন্ন তৃণমূল (TMC) নেতা শুভেচ্ছা জানান অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। জন্মদিনে কর্মী-সমর্থকদের শুভেচ্ছায় ভাসলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। এদিন দুপুরে ছেলে আয়াংশের হাত ধরে কালীঘাটে (Kalighat) রাস্তায় নামেন অভিষেক। সেখানে তৃণমূল কর্মীদের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানাতে ঢাক-ঢোল বাজান কর্মী-সমর্থকরা। তাঁদের চোখে ছিল এক আলাদাই উচ্ছ্বাস।

   

এদিন কালীঘাট যেন এক টুকরো ‘মান্নাত’ হয়ে গিয়েছিল। অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজেই বাড়ির বাইরে এসে কর্মী-সমর্থকদের সঙ্গে খুশি ভাগ করে নেন, ধন্যবাদ জানান তাঁদের। কেউ নিয়ে আসেন কেক বা আবার কেউ নিয়ে আসেন মিষ্টি। অনেকে আকাশে উড়িয়ে দেন নীল-সাদা বেলুন। ওঠে ‘অভিষেক বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদ’ স্লোগানও।

এই নিয়ে একটি ভিডিও পোস্ট করা হয় তৃণমূলের তরফে। সেখানে লেখা হয়েছে, ‘ সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্মদিনে প্রচুর মানুষ জড়ো হয়েছিলেন। তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন। এর থেকেই প্রমাণিত হয়, সৎ নেতার প্রতি তাঁদের অগাধ বিশ্বাস।’

উল্লেখ্য, কয়েকদিন আগেই ছিল শাহরুখ খানের  (Shah Rukh Khan) জন্মদিন। দেখা গিয়েছে, মুম্বইয়ে তাঁর বাসভবন মান্নাতের সামনে রাতে ভিড় জমিয়েছিলেন অসংখ্য অনুরাগীরা। এবার যেন কলকাতাতেও দেখা গেল তেমনই এক দৃশ্য। কালীঘাটে অভিষেকের বাসভবনের সামনে প্রচুর মানুষ, কর্মী-সমর্থকেরা ভিড় জমালেন, শুভেচ্ছা, উপহারে ভরিয়ে দিলেন তাঁদের প্রিয় নেতাকে।

Avatar
Monojit

সম্পর্কিত খবর