টাইমলাইনবিনোদন

হাসপাতালের বাইরে ক‍্যামেরাবন্দি রণবীর-দীপিকা, অভিনেত্রীর সন্তানসম্ভবা হওয়ার গুঞ্জনে তোলপাড় নেটপাড়া

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে ফের নতুন সদস‍্য আসার গুঞ্জন। মা হতে চলেছেন দীপিকা পাডুকোন (deepika padukone), বলিপাড়ায় কান পাতলে এমনি কানাঘুঁষো শোনা যাচ্ছে। রণবীর সিং (ranveer singh) দীপিকা পাডুকোনের বিয়ের দু বছর হয়ে গিয়েছে। ইতিমধ‍্যেই বলিউডে তাঁর সতীর্থ অভিনেত্রীরা মা হয়েছেন। এবারে কি তবে সেই পথেই হাঁটলেন দীপিকা? উত্তর জানার জন‍্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

নাহ দীপিকা এখনো এই বিষয়ে মুখ খোলেননি। আসলে অতি সম্প্রতি বিটাউনের এই হেভিওয়েট দম্পতিকে দেখা গিয়েছে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালের সামনে। ইতিমধ‍্যেই ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। করোনা আবহে কাজ ছাড়া এমনিতেই বাড়ির বাইরে বেশি দেখা যায় না দীপিকাকে। তাহলে হঠাৎ কী এমন হল যার জন‍্য হাসপাতালে ছুটে আসতে হল তাঁকে?


দুয়ে দুয়ে চার করেই অভিনেত্রীর সন্তানসম্ভবা হওয়া নিয়ে সন্দেহ প্রকাশ করছেন নেটিজেনরা। উপরন্তু কিছু সময় ধরে ঢিলেঢালা পোশাক পরতেও দেখা যাচ্ছে তাঁকে। ছবিগুলি ভাইরাল হতেই একের পর এক কমেন্ট করতে শুরু করেছেন নেটিজেনরা। বেশিরভাগেরই বক্তব‍্য, খুব শীঘ্রই সুখবর দিতে চলেছে ‘দীপবীর’ জুটি।

দীপিকার সন্তানসম্ভবা হওয়ার গুঞ্জন অবশ‍্য নতুন নয়। গত ফেব্রুয়ারি মাসের শুরুর দিকেই এমন কানাঘুঁষো শোনা গিয়েছিল। আসলে সোশ‍্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। ছবিতে হাসিমুখে নীচের দিকে তাকিয়ে থাকতে দেখা গিয়েছিল তাঁকে। আর এই ছবি দেখেই এমন প্রশ্নের উদয় হয়েছিল নেটজনতার মনে।

অনেকেই কমেন্ট বক্সে প্রশ্ন করেছিলেন, তবে কি অনুষ্কা, করিনার পর দীপিকাও দিতে চলেছেন সুখবর? খুব শীঘ্রই কি নতুন সদস‍্য আসতে চলেছে দীপিকা ও রণবীরের পরিবারে? তবে তখনো কোনো সম্ভাবনার কথাই জানাননি অভিনেত্রী।


চলতি বছরে বেশ ব‍্যস্ত রয়েছেন দীপিকা। এই মুহূর্তে বলিউডে পরিচালক শকুন বাত্রার একটি ছবির শুটিং করছেন দীপিকা। এছাড়াও দুটি বড় প্রোজেক্ট রয়েছে তাঁর হাতে। শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ ছবিতে দেখা যাবে তাঁকে। এছাড়া হৃতিক রোশনের সঙ্গেও জুটি বাঁধছেন তিনি। অ্যাকশন ছবি ‘ফাইটার’এ একসঙ্গে দেখা যেতে চলেছে হৃতিক ও দীপিকাকে।

Related Articles

Back to top button