টাইমলাইনবিনোদন

‘বাঁচার ইচ্ছাটাই চলে গিয়েছিল’, জীবনের কঠিন সময় নিয়ে মুখ খুললেন দীপিকা

বাংলাহান্ট ডেস্ক: কউন বনেগা ক্রোড়পতির নয়া সিজনের নতুন শানদান সংযোজন শানদার শুক্রবার নিয়ে দর্শকদের মধ‍্যে উত্তেজনার কমতি নেই। প্রতি শুক্রবারই কোনো না কোনো তারকা খেলতে আসেন কেবিসির সেটে। আর এই শুক্রবার অমিতাভ বচ্চনের (amitabh bachchan) সামনে হট সিটে ছিলেন দীপিকা পাডুকোন (deepika padukone) এবং ফারহা খান। ইতিমধ‍্যেই এই এপিসোডের একাধিক প্রোমো ভাইরাল হয়েছে নেটমাধ‍্যমে। প্রতিটি প্রোমোতেই মজার গল্প বলতে শোনা গিয়েছে বিগ বি ও দুই তারকা অতিথিকে।

তবে সাম্প্রতিক যে প্রোমোটি প্রকাশ‍্যে এসেছে সেখানে নিজের জীবনের এক অন্ধকার অধ‍্যায়ের কথা তুলে ধরেন দীপিকা। অনেকেই জানেন, একটা সময় অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন অভিনেত্রী। অনেক চেষ্টার পর ওই পরিস্থিতি থেকে বাইরে বেরোন তিনি। আর তারপরেই একটি সংস্থা তৈরি করেন তিনি যারা মানসিক সুস্থতা নিয়ে সচেতনতা বাড়ানোর কাজ করেন।


ওই সময়টার কথা মনে করে শো তে দীপিকা বলেন, “আমার কাজে যেতে ইচ্ছা করত না। কারোর সঙ্গে দেখা করতে ইচ্ছা করত না। জানিনা এখানে এটা বলা উচিত হবে কিনা কিন্তু বেঁচে থাকার ইচ্ছাটা চলে গিয়েছিল আমার।” ফারাহ বলেন সেই সময় অর্থাৎ ২০১৪ সালে দীপিকা তাঁর ছবি ‘হ‍্যাপি নিউ ইয়ার’ এর শুটিং করছিলেন। কিন্তু শুধু তিনি না, সেটের কেউ দীপিকাকে দেখে বুঝতে পারেননি কী পরিস্থিতির মধ‍্যে দিয়ে যাচ্ছেন তিনি।

দীপিকার কাহিনি শুনে অমিতাভ বলেন তিনি বা অন‍্য কেউই কখনো চাইবেন না দীপিকা এমন পরিস্থিতিতে কখনো পড়ুন। তিনি সুস্থ থাকুন এটাই সকলের কামনা। তবে এই মঞ্চে নিজের জীবনের গল্প বলে দীপিকা বহু মানুষের মনোবল বাড়িয়েছেন বলে মন্তব‍্য করেন অভিতাভ। তাঁর কথায়, দীপিকার সঙ্গে যদি এমনটা হয় তাহলে যে কারোর সঙ্গেই হতে পারে।

Related Articles

Back to top button