টাইমলাইনভারতরাজনীতি

কেজরিওয়াল পরিবারে করোনা হানা, আক্রান্ত হলেন দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল

বাংলাহান্ট ডেস্কঃ করোনা আক্রান্ত দিল্লীর (delhi) মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (arvind kejriwal)। ট্যুইট করে নিজেই একথা জানালেন দিল্লীর মুখ্যমন্ত্রী। সোমবারই নির্বাচনী প্রচারে উত্তরপ্রদেশে গিয়েছিলেন অরবিন্দ কেজরিওয়াল। আর তারপর নিজের করোনা আক্রান্তের কথা ট্যুইটে জানান অরবিন্দ কেজরিওয়াল।

ট্যুইটে অরবিন্দ কেজরিওয়াল লেখেন, ‘হালকা উপসর্গ থাকলেও, আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। বাড়িতেই আইসোলেশনে রয়েছি। দয়া করে গত কয়েকদিনে যারাই আমার সংস্পর্শে এসেছিলেন, তাঁদের বলব করোনা পরীক্ষা করিয়ে নিন এবং নিজেদেরকে আইসোলেট করুন’।

কেজরিওয়াল পরিবারে করোনা হানা এই প্রথমবার নয়। ২০২১ সালের এপ্রিলে একবার করোনা আক্রান্ত হয়েছিলেন অরবিন্দের স্ত্রী সুনীতা কেজরিওয়ালও। সেইসময় নিজে করোনা আক্রান্ত না হলেও, নিজেকে আইসোলেট করে রেখেছিলেন অরবিন্দ কেজরিওয়াল। কিন্তু এবারে নিজেই হলেন করোনা আক্রান্ত।

দেশে উত্তরোত্তর বাড়ছে করোনা সংক্রমণ। এই পরিস্থিতিতে দেখা গিয়েছে, গতকালই দিল্লীতে মোট করোনা আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৯৯ জন। করোনা পজিটিভিটি হার দাঁড়িয়েছে ৬.৪৬। তবে ইতিমধ্যেই বেশকিছু নির্দেশিকা জারি করা হয়েছে দিল্লীতে।

Related Articles

Back to top button