টাইমলাইনপশ্চিমবঙ্গবিনোদনরাজনীতি

মানবিক দেব! নিজের রেস্তোরাঁ থেকে বিনামূল্যেই খাবার দিচ্ছেন করোনা আক্রান্তদের

বাংলাহান্ট ডেস্কঃ করোনার প্রথম ধাপে টলিউডের সোনু সূদ হয়ে উঠেছিলেন তৃণমূলের তারকা সাংসদ দেব (dev)। আটকে পড়া বহু পরিযায়ী শ্রমিককে ঘরে ফেরার ব্যবস্থা করে দিয়েছিলেন এই টলি সুপারস্টার দেব। সেখানেই থেমে থাকেননি তৃণমূলের তারকা সাংসদ, প্রতিনিয়ত মানুষকে সতর্ক থাকার বার্তা দিয়ে গেছেন। এমনকি নির্বাচনী প্রচারে গিয়ে রাজনৈতিক বার্তা দেওয়ার আগে, প্রথমেই সকলকে অনুরোধ করেছিলেন মাস্ক ব্যবহার করার জন্য।

আবারও মানবিক হলেন দেব। করোনাকালে আবারও দাঁড়ালেন মানুষের পাশে। এবার নিজের রেস্তোরাঁ থেকে বিনামূল্যে খাবার দেওয়ার ব্যবস্থা করলেন করোনা রোগীদের জন্য। নিজেই শেয়ার করলেন সমস্ত ডিটেলস। ট্যুইট করে জানালেন, প্রয়োজনে চাহিদা অনুযায়ী আরও বেশি পরিষেবা দেওয়ার চেষ্টা করা হবে।

স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে একটি ঠিকানা শেয়ার করেছেন দেব। যেখান লেখা রয়েছে দুপুর ১২ টা থেকে দেড়টা পর্যন্ত ‘টলি টেলস’-এর খাবার বিতরণের কেন্দ্র থেকে বিনামূল্যে করোনা আক্রান্তদের জন্য খাবার পাওয়া যাবে। ওই সময়ের মধ্যে ওখান থেকে গিয়ে খাবার আনতে হব এবং সম্পূর্ণটাই হবে বিনামূল্যে।

এই নতুন পদক্ষেপের প্রসঙ্গে ট্যুইটারে দেব লেখেন, ‘টিম টলি টেলস এবং সর্দারনি পরমজিৎ কউর মেডিক্যাল ট্রাস্ট একসঙ্গে যৌথ ভাবে উদ্যোগ নিয়ে আজ থেকেই করোনা আক্রান্তদের জন্য বিনামূল্যে খাবার দেওয়া হচ্ছে। আজকে প্রথম দিনের জন্য ৫০টি মিল বিতরণ করা হচ্ছে। পরবর্তীতে চাহিদা অনুযায়ী এই খাবারের পরিমাণ আরও বাড়ানো যেতে পারে। প্রয়োজনে আপনারা টলি টেলস থেকে এই পরিষেবা নিতে পারেন, সম্পূর্ণ বিনামূল্যেই’।

Related Articles

Back to top button