টাইমলাইনখেলাক্রিকেট

চাহালকে ব্যবহার করে বাড়িয়েছেন ফলোয়ার, এবার তার সঙ্গে সম্পর্ক ছিন্ন করবেন ধনশ্রী!

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে তাদের বান্ধবী কিংবা স্ত্রীয়ের সম্পর্ক সবসময়ই সাধারণ মানুষের কাছে একটি কৌতূহলের বিষয় হয়ে থেকেছে। মহম্মদ আজহারউদ্দিন – সঙ্গীতা বিজলানির জুটি থেকে শুরু করে হালের লোকেশ রাহুল – আথিয়া শেট্টি, প্রত্যেকটি জুটির রসায়ন কিরকম তা জানতে সবসময়ই আগ্রহী হয়ে থাকেন কিছু মানুষ। সেই সব বিষয়ে উৎসাহী কিছু মানুষই এবার একটি বিশেষ ক্রিকেটারের সঙ্গে তার স্ত্রীয়ের জুটি নিয়ে নতুন সম্ভাবনা দেখতে পাচ্ছেন। মনে করা হচ্ছে যে খুব তাড়াতাড়ি ভেঙে যেতে পারে যুজবেন্দ্র চাহাল এবং তার কোরিওগ্রাফার স্ত্রী ধনশ্রী ভার্মার জুটি।

এইমুহূর্তে ভারতীয় ক্রিকেটের সবচেয়ে আকর্ষণীয় জুটি গুলির মধ্যে একটি হলো চাহাল এবং ধনশ্রীর জুটি। ২০২০ সালের ডিসেম্বর মাসে তাদের চার হাত এক হয়। সোশ্যাল মিডিয়াতে তারা একসাথে নানান মজার মজার ভিডিও মাঝেমধ্যেই পোস্ট করতেন। সাধারণ মানুষ তাদের জুটিকে খুব পছন্দও করতেন। তাও কেন এমন সম্ভাবনার কথা সকলে তুলে আনছেন? মূলত দুটি ঘটনার ওপর ভিত্তি করে নেটিজেনরা তাদের দুজনের সম্পর্ক নিয়ে এই অনুমান করছেন।

৩২ বছর বয়সী চাহাল এইমুহূর্তে দুর্দান্ত ফর্মে রয়েছেন এবং ভারতীয় দলের হয়ে তার আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশগ্রহণ করা একপ্রকার নিশ্চিত হয়েছে। গত কয়েক মাস ধরে দুর্দান্ত পারফরম্যান্স করছেন তিনি। আপাতত এশিয়া কাপ এর আগে তিনি বিশ্রামে রয়েছেন। কিন্তু গত বুধবার তিনি ইনস্টাগ্রামে একটি বিশেষ পোস্ট করেন যা দেখে অনেকেই আশ্চর্য হল। চাহাল সকালের চা বিস্কুট এর সঙ্গে একটি লেখা পোস্ট করেন যার অর্থ হলো “নতুন জীবন শুরু হতে চলেছে।” এর পরই দেখা যায় ধনশ্রী ভার্মা যিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের নাম লিখেছিলেন ধনশ্রী ভার্মা চাহাল, তিনি সেই “চাহাল” সারনেমটি সরিয়ে ফেলেছেন।

এরপর থেকে জল্পনা বাড়তে শুরু করে। অনেক নেটিজেন ব্যঙ্গ করে ধনশ্রীকে নিশানা করে চাহালকে উপদেশ দেন, “তোমার সঙ্গে বিয়ে করে নিজের ফলোয়ার্স বাড়াতে চেয়েছিল। এবার সেই কাজ হয়ে গেছে তাই তোমার আর প্রয়োজন নেই ওর।” তবে এমন আপত্তিকর কিছু মন্তব্য বাদ দিয়ে সকলেই প্রার্থনা করছেন যাতে এই খবরটি মিথ্যা হয়।

Related Articles