fbpx
টাইমলাইনবিনোদন

মা কবে হচ্ছেন? উত্তরে দিশা যা বললেন…

বাংলাহান্ট ডেস্ক: সারা বিশ্বে ব‍্যাপক হারে ছড়িয়ে পড়েছে মারাত্মক করোনা ভাইরাস। একের পর এক দেশ গ্রাসে চলে যাচ্ছে এই ভয়ংকর ভাইরাসের। বিশ্ব স্বাস্থ‍্য সংস্থা বা ওয়ার্ল্ড হেল্থ অরগানাইজেশন ইতিমধ‍্যেই ‘মহামারি’ ঘোষনা করেছে এই বিপর্যয়কে। চিন, ইতালি, ইরান পেরিয়ে ভারতেও হানা দিয়েছে প্রাণঘাতী করোনা। আর তার ভয়াবহতা থেকে বাঁচতে আঁটঘাট বেঁধে তৈরি কেন্দ্রীয় ও রাজ‍্য সরকারগুলি।
ইতিমধ‍্যেই লকডাউন ঘোষনা হয়ে গিয়েছে বেশ কিছু রাজ‍্যে। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। সম্প্রতি প্রধানমন্ত্রী মোদী ঘোষনা করেছেন আগামী ১৪ এপ্রিল পর্যন্ত পুরো দেশেই মানা হবে লকডাউন। এই অবস্থায় সকলেই রয়েছেন গৃহবন্দি। ব‍্যতিক্রম নন দিশা পাটানিও। ঘরে বসে একের পর এক ছবি, ভিডিও শেয়ার করছেন তিনি। কিছুদিন আগেই টাইগার শ্রফের বোন কৃষ্ণা শ্রফের সঙ্গে একটি ভিডিও করে শেয়ার করেছিলেন নিজের ইনস্টা হ‍্যান্ডেলে।


এবার ফের আরেকটি ভিডিও শেয়ার করেছেন দিশা। সেখানে তাঁকে বলতে শোনা যাচ্ছে সবাই তাঁকে জিজ্ঞাসা করে মা কবে হচ্ছেন তিনি, সন্তান কবে নিচ্ছেন? উত্তরে অভিনেত্রী জানান তিনি নিজেই তো এখনও বাচ্চা। মজা করেই এই ভিডিওটি বানিয়েছেন দিশা। আর সেটা পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল সঝশ‍্যাল মিডিয়ায়।

View this post on Instagram

🤪

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

প্রসঙ্গত, সম্প্রতি কেলভিন ক্লেইনের একটি পুরোনো ফটৌশুট শেয়ার করে নস্টালজিক হয়ে পড়েছিলেন দিশা। অন‍্যান‍্যদের মতো তিনিও মিস করছেন আগেকার সময়।

Back to top button
Close
Close