টাইমলাইনপশ্চিমবঙ্গ

BJP-র মহিলা মোর্চার পুজোয় সৌরভ গাঙ্গুলির স্ত্রী ডোনা গাঙ্গুলির অনুষ্ঠান, রাজ্য জুড়ে নতুন জল্পনা

বাংলা হান্ট ডেস্কঃ রাজ্যে আগামী বছরে বিধানসভার নির্বাচন হতে চলেছে। আর সেই নির্বাচনের আগে নিজের ভীত মজবুত করতে মাঠে নেমেছে সমস্ত রাজনৈতিক দল গুলোই। এই নির্বাচন বিজেপির জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। আর বিজেপি জয় হাসিল করতে বিধানসভা নির্বাচনের আগে সমস্ত প্রস্তুতি সেরে নিতে চাইছে। আর এই কারণে বিজেপি এবার বাঙালীর সেরা উৎসব দুর্গা পুজো নিয়েও প্রস্তুতি শুরু করে দিয়েছে।

FIle Pic

নির্বাচনের আগে ২২ অক্টোবর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) কলকাতায় ভিডিও কনফারেন্সের মাধ্যকে একটি দুর্গা পুজোর অনলাইন উদ্বোধন করবেন। আর এই নিয়ে বঙ্গ বিজেপি বড়সড় সিদ্ধান্ত নিয়েছে। দুর্গা পুজো উদ্বোধনের পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাষণ দশটি পুজো প্যান্ডেলে লাইভ সম্প্রসারিত করার সিদ্ধান্ত নিয়েছে বিজেপি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পুজো উদ্বোধন করার আগে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা বাংলার সফরে আসছেন। তিনি উত্তরবঙ্গে বিজেপির নেতা, কর্মীদের সাথে বৈঠক করবেন। জেপি নাড্ডার আগে বাংলায় আসার কথা ছিল স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ-এর। গত বছর অমিত শাহ কলকাতায় একটি পুজো উদ্বোধন করতে এসেছিলেন। কিন্তু কিছু কারণ বশত এবার পুজোর আগে ওনার আর রাজ্যে আসা হচ্ছে না।

আরেকদিকে, বিধাননগরে পূর্বাঞ্চলীয় সাংস্কৃতিক কেন্দ্রে দুর্গাপুজোর আয়োজন করছে রাজ্য বিজেপির মহিলা মোর্চা৷ এই পুজো মণ্ডপেও নরেন্দ্র মোদীর ভাষণ লাইভ শোনানর ব্যবস্থা করেছে বিজেপির নেতারা। লাগানো হবে জায়েন্ট স্ক্রিন। তবে আরও বাকি ৯ টি পুজো মণ্ডপ কোনগুলো, সেটা নিয়ে এখনি কিছু জানাতে চায়নি বঙ্গ বিজেপি।

আরেকদিকে বিজেপির মহিলা মোর্চার এই পুজোতে সৌরভ পত্নী ডোনা গঙ্গোপাধ্যায় এর নৃত্যানুষ্ঠানের আয়োজন করা হয়েছে। একদিকে কিছুদিন আগেই গুঞ্জন উঠেছিল যে সৌরভ গাঙ্গুলি বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হতে পারেন। যদিও সৌরভের তরফ থেকে এই নিয়ে কোনও মন্তব্যই সামনে আসেনি। আর এরমধ্যে ডোনা গাঙ্গুলির বিজেপির পুজোতে নৃত্যানুষ্ঠান নতুন করে জল্পনার সৃষ্টি করছে।

Back to top button