উত্তরবঙ্গ ঘুরতে যাচ্ছেন? এখনই দেখে নিন শিয়ালদহ-হাওড়া থেকে NJP যাওয়ার একাধিক ট্রেনের নতুন টাইম-টেবিল

বাংলা হান্ট ডেস্ক: শিয়ালদাগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে দুর্ঘটনার (Kanchanjunga Train Accident) জেরে কার্যত বিপর্যস্ত ট্রেন পরিবহন ব্যবস্থা। এই মুহূর্তে স্বাভাবিক সময়ের চেয়ে লেটে চলছে শিয়ালদহ/হাওড়া-গুয়াহাটি লাইনের একাধিক ট্রেন। লিঙ্ক ট্রেনগুলি দেরিতে আসায় ট্রেন ছাড়তেও দেরি হচ্ছে। এই ঘুরতে যাওয়ার সিজনেই বুধবারেও শিয়ালদহ ও হাওড়া থেকে উত্তরবঙ্গগামী বেশ কিছু ট্রেনের সময় পরিবর্তন করা হয়েছে। ডাউন লিঙ্ক ট্রেন দেরিতে আসার কারণে যে সমস্ত ট্রেনের সময় পরিবর্তন (Rescheduling Time) হয়েছে সেগুলি হল।

১৩১৪৭ শিয়ালদহ-বামনহাট উত্তরবঙ্গ এক্সপ্রেস, ১৯ জুন সন্ধ্যা ৭টা ৪০-এর বদলে ২০ জুন রাত ২ টোয় শিয়ালদহ থেকে ছেড়ে যাবে।

   

১৩১৪৯ শিয়ালদহ-আলিপুরদুয়ার কাঞ্চনকন্যা এক্সপ্রেস ১৯ জুন রাত ৮টা ৩৫ নয় ২০ জুন রাত ১২টা ১৫ মিনিটে শিয়ালদহ থেকে রওনা দেবে।

এছাড়াও ১২৩৭৭ শিয়ালদহ-নিউ আলিপুরদুয়ার পদাতিক এক্সপ্রেস ১৯ জুন রাত ১১টা ২০-এর পরিবর্তে ২০ জুন রাত ৩টে ৩০ মিনিটে শিয়ালদহ থেকে ছাড়বে।

আরও পড়ুন: নতুন বছরেরই ভেঙে পড়বে রাজ্যের পরিবহন ব্যবস্থা! হাইকোর্টের নির্দেশে বন্ধের মুখে হাজার-হাজার বেসরকারি বাস

একইভাবে ১২৩৪৫ হাওড়া-গুয়াহাটি সরাইঘাট এক্সপ্রেস ১৯ জুন বিকেল ৪টে ৫-এর পরিবর্তে ২০ জুন ভোর ৫টায় হাওড়া থেকে ছাড়বে।

এছাড়া  ১২০৪১ হাওড়া-নিউ জলপাইগুড়ি শতাব্দী এক্সপ্রেস ১৯ জুন দুপুর ২টো ২৫-এর পরিবর্তে ছাড়তে বিকেল ৫টা ১০-এ হাওড়া থেকে ছাড়বে।

১৩১৪১ শিয়ালদহ-নিউ আলিপুরদুয়ার তিস্তা তোর্সা এক্সপ্রেস ১৯ জুন দুপুর ৩টের পরিবর্তে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে শিয়ালদহ থেকে ছাড়বে।

Uttarbanga

যাত্রীদের অসুবিধার জন্য আগাম দুঃখপ্রকাশ করেছে রেল।

প্রসঙ্গত সোমবার দার্জিলিং জেলার রাঙাপানি স্টেশনের কাছে এসেই দুর্ঘটনার মুখে পড়ে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস। কিন্তু সিগন্যাল না পেয়ে পেপারলাইনে   চলছিল ট্রেনটি। সেই সময় একটি মালগাড়ি এসে সজোরে পিছন থেকে ধাক্কা মারে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসকে। এই দিনের এই ভয়াবহ দুর্ঘটনায়  মৃত্যু হয় কমপক্ষে ১০ জনের।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর