টাইমলাইনখেলাক্রিকেট

ইংল্যান্ডের দ্বিতীয় সারির দলের কাছে হোয়াইটওয়াশ হল পাকিস্তান

বাংলা হান্ট ডেস্কঃ এই মুহূর্তে ইংল্যান্ড সফরে গিয়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মুখোমুখি হয়েছে পাকিস্তান ক্রিকেট দল এবং ইংল্যান্ড ক্রিকেট দল। যেহেতু এই মুহূর্তে করোনা পরিস্থিতি রয়েছে সারা বিশ্বজুড়ে সেই কারণে ইংল্যান্ড তাদের নিয়মিত দলের বেশ কয়েকজন সিনিয়র ক্রিকেটারকে বিশ্রাম দিয়ে দ্বিতীয় সারির দল নামিয়ে ছিল পাকিস্তানের বিরুদ্ধে। আর ইংল্যান্ডের এই দ্বিতীয় সারির কাছেই হোয়াইটওয়াশ হল পাকিস্তান।

সিরিজের প্রথম দুটি ম্যাচ জিতে আগেই সিরিজ ফায়সালা করে ফেলেছিল ইংল্যান্ড। দ্বিতীয় ম্যাচটি ছিল ইংল্যান্ডের কাছে কার্যত নিয়মরক্ষার অপরদিকে এই দ্বিতীয় ম্যাচটি পাকিস্তানের কাছে সম্মান বাঁচানোর লড়াইয়ে ছিল। তবে সম্মান বাঁচানোর ম্যাচেই সম্মান হারিয়ে ফেললো পাকিস্তান। ইংল্যান্ডের দ্বিতীয় সারির দলের কাছেই 3-0 ব্যবধানে সিরিজ হেরে হোয়াইটওয়াশ হল পাকিস্তান।

এই ম্যাচে প্রথমে ব্যাট করে বাবর আজমের দুর্দান্ত 158 রানের ইনিংসে ভর করে নির্ধারিত 50 ওভারে 331 রান তোলে পাকিস্তান। জবাবে ব্যাট করতে নেমে জেমস ভিন্সের শতরানে ভর করে 48 ওভারে হাতে তিন উইকেট রেখেই জয়ের জন্য উপযুক্ত রান তুলে নেয় ইংল্যান্ড। আগামী 16 ই জুলাই থেকে শুরু হবে ইংল্যান্ড-পাকিস্তান টি-টোয়েন্টি সিরিজ।

Related Articles