বিশ্বকাপের আগে সর্পাতঙ্কে ভুগছেন কোহলি, রোহিতরা! রয়েছে জীবনের আশঙ্কাও

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ এই মুহূর্তে ব্যাঙ্গালোরে রয়েছেন বিরাট কোহলি, রোহিত শর্মা সহ গোটা ভারতীয় দল (Indian Cricket Team)। সেখানে একটি ছোট প্রস্তুতি শিবির সেরে নিয়ে আগস্ট মাসের ৩০ তারিখে এশিয়া কাপে অংশ নেওয়ার উদ্দেশ্যে শ্রীলঙ্কায় উড়ে যাবেন তারা। আসন্ন এশিয়া কাপ মূলত ওডিআই বিশ্বকাপের আগে নিজেদের পরখ করে নেওয়ার একটি মঞ্চ হিসাবে গণ্য হচ্ছে। কিন্তু তার আগে ভারতীয় শিবিরে থাবা বসাচ্ছে সর্পাতঙ্ক।

এশিয়া কাপের বেশিরভাগ এইবার আয়োজিত হবে শ্রীলঙ্কায়। আর কিছুদিন আগে লঙ্কান প্রিমিয়ার লিগ চলার সময় একাধিকবার বিশালাকৃতির একাধিক সাপের মাঠে প্রবেশের কারণে খেলা বন্ধ করে দেওয়ার ঘটনা ঘটেছিল। ভারত বা অন্যান্য দেশ যখন এশিয়া কাপের ম্যাচ খেলতে শ্রীলঙ্কার মাঠগুলিতে নামবে তখন একই ঘটনা যে ঘটবে না এমনটা বলা যায় না।

   

আর শুধু এশিয়া কাপের শ্রীলঙ্কার মাটিতেই নয়। বিশ্বকাপে নামার আগে আরও একটি ম্যাচ নিয়ে সাপের ভয়ে থাকবেন বিরাট কোহলিরা। আর সেক্ষেত্রে ম্যাচের ভেন‍্যুটি হচ্ছে খোদ ভারতেই। ভারতীয় দল বিশ্বকাপের আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে টিম কম্বিনেশন ঝালিয়ে নেওয়ার উদ্দেশ্যে। তার মধ্যে একটি ম্যাচ নিয়েই চিন্তায় সমর্থকরা।

আরও পড়ুন: বিশ্বকাপ জিততে গেলে ভারতকে একটা ব্যাপার নিশ্চিত করতে হবে! রোহিতদের বড় পরামর্শ সৌরভের

ভারতীয় দল তাদের প্রথম প্রস্তুতি ম্যাচটি খেলবে ৩০শে সেপ্টেম্বর গুয়াহাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধে। আর সকলের মনে থাকবে যে গত বছর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে ভারত যখন মাঠে নামে তখন সাপের কারণে ম্যাচ বন্ধ হয়েছিল বেশ কিছুক্ষণ।

আরও পড়ুন: ভারতীয় দলের গোপন তথ্য ফাঁস করে বিপাকে কোহলি! বিশ্বকাপের আগে বড় হুমকি দিলো BCCI

এছাড়া ভারত নিজেদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচটি খেলবে ৩রা অক্টোবর। তখন তাদের প্রতিপক্ষ হিসেবে থাকবে নেদারল্যান্ডস। তার ঠিক দুদিন পরে আরম্ভ হয়ে যাবে বিশ্বকাপের মূল পর্ব। ভারতীয় দল বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলতে মাঠে নামবে ৮ই অক্টোবর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর