টাইমলাইনবিনোদন

মাদক মামলায় বড় মোড়, বলিউডের এই বিখ্যাত প্রোডিউসারের বাড়ি থেকে উদ্ধার হল মাদক

সুশান্ত সিং রাজপুতের (Sushant singh rajput) মৃত্যুর তদন্ত করতে গিয়ে উঠে এসেছিল বলিউডের ড্রাগ (drugs) যোগ। বলিপাড়ার বিখ্যাত ফিল্ম প্রোডিউসার ফিরোজ নাদিয়াওলার (firoj nadiawala) বাড়ি থেকে ড্রাগস উদ্ধার করল এনসিবি। জানা যাচ্ছে, শনিবার পশ্চিম মুম্বাই ও নবী মুম্বাইয়ের বিভিন্ন জায়গায় হানা দেয় এনসিবি অফিসাররা। সেখান থেকে ধৃত বিভিন্ন ড্রাগ ব্যাবসায়ীকে জিজ্ঞাসাবাদ করে ফিরোজের কথা জানতে পারেন অফিসাররা।


ফিরোজের বাসভবন থেকে ড্রাগ উদ্ধার হয়েছে সিবিআই অফিসার। ফিরোজ ফির হেরা ফেরি, ‘আওরা পাগল দিওয়ানা’, ‘ওয়েলকাম’, ‘আয়ান: মেন এট ওয়ার্ক’, ‘ফুল এন ফাইনাল’ এবং আরও অনেকগুলি ব্লকবাস্টার হিন্দি সিনেমার প্রোডিউস করেছেন।

সুশান্তের মৃত্যুতে মাদক যোগ প্রকাশ্যে আসার পর প্রথমেই গ্রেপ্তার হয়েছিলেন রিয়া চক্রবর্তী। এছাড়াও জেরার মুখে পড়েছেন দীপিকা পাডুকোন , সারা আলি খান ও শ্রদ্ধা কাপুর । দীপিকাকে তাঁর ম‍্যানেজার করিশ্মার মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জেরায় মাদক সংক্রান্ত চ‍্যাটের কথা দীপিকা স্বীকার করে নিয়েছিলেন।

জানা গিয়েছে, দু ঘন্টা আলাদা বসিয়ে তাঁকে জেরা চালান পাঁচ সদস‍্যের তদন্তকারী অফিসারদের একটি টিম। জেরার মুখে পড়ে অভিনেত্রী স্বীকার করেন ম‍্যানেজার করিশ্মার সঙ্গে মাদক সংক্রান্ত চ‍্যাট তিনি করেছিলেন হোয়াটসঅ্যাপে। এমনকি ওই গ্রুপের অ্যাডমিন হওয়ার কথাও স্বীকার করেন দীপিকা।

তবে মাদক নেওয়ার কথা তিনি অস্বীকার করেছিলেন বলে খবর সংবাদ মাধ‍্যম সূত্রে।ম‍্যানেজার করিশ্মাও জানিয়েছেন, তিনি নিজে ধূমপান করেন। কিন্তু মাদক সেবন করেন না। দীপিকা খুবই স্বাস্থ‍্য সচেতন। কোনোদিনই তিনি মাদক সেবন করেননি।

 

Back to top button