এবার রচনার ‘দিদি নম্বর ১’ এ মমতা, সকলকে চমকে এই প্রথমবার রিয়ালিটি শো-তে মুখ্যমন্ত্রী

বাংলা হান্ট ডেস্কঃ অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের শো ‘দিদি নম্বর ১’ (Didi no 1) বহু বছর থেকে বাংলায় জনপ্রিয়তার শীর্ষে। সামনেই লোকসভা নির্বাচন। তার আগে গত মাসে নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যয়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অনুষ্ঠানের সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। সেই থেকেই কানাঘুষো শুরু হয়, যে এবার কী তবে রাজনীতির আঙিনায় রচনা! তবে সেই জল্পনা কাটিয়ে এখন শোনা যাচ্ছে অন্য খবর। টলি পাড়া সূত্রে জানা যাচ্ছে খবর রচনা দিদির মঞ্চে আসছেন বাংলার দিদি মমতা (CM Mamata in Didi no 1)। হ্যাঁ, ঠিকই শুনছেন। এবার দিদি নম্বর ১’-এর মঞ্চে হাজির হচ্ছেন স্বয়ং রাজ্যের মুখ্যমন্ত্রী।

   

এই প্রথমবার কোনও রিয়ালিটি শো-এ মমতা বন্দ্যোপাধ্যায়। আর তারই সাথে বাংলার দুই দিদি মমতা বন্দ্যোপাধ্যায় এবং রচনা বন্দ্যোপাধ্যায় এবার একই অনুষ্ঠানে মঞ্চ ভাগ করে নেবেন। জানা যাচ্ছে, আগামী ২১ ফেব্রুয়ারি ‘দিদি নম্বর ১’ এর সেটে পৌঁছাবেন মমতা বন্দ্যোপাধ্যায়। হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে দিদি নম্বর ১-এর সেটে যাবেন মমতা। সেখানেই হবে মেগা পর্বের শ্যুটিং।

সূত্রের খবর, জানুয়ারিতেই নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রীকে ‘দিদি নম্বর ১’ এর মঞ্চে আসার জন্য আমন্ত্রণ জানান রচনা। তার ডাকে সাড়া দিয়েই এবার রিয়ালিটিতে শো-তে হাজির হবেন মুখ্যমন্ত্রী। রচনার এই অনুষ্ঠানে সাধারণত নিজেদের বাস্তব জীবনের লড়াইয়ের গল্প তুলে ধরেন মহিলারা। থাকে মজাদার সব খেলাও। ওদিকে বাংলার মুখ্যমন্ত্রীর জীবনযুদ্ধের কাহিনিও কোনও সিনেমার চাইতে কম নয়। মনে করা হচ্ছে নিজের জীবনের কঠিন সময়ের কিছু অভিজ্ঞতা সকলের সাথে ভাগ করে নেবেন মমতা।

প্রথমবার কোনও রিয়ালিটি শো-এর আসরে মুখ্যমন্ত্রী। তাই তার নিরাপত্তার বিষয়টির দিকে বিশেষভাবে নজর দেওয়া হচ্ছে। এই নিয়ে আজ রবিবার রাজ্যের ডেকেছে রাজ্যের ডিরেক্টর সিকিউরিটি। যদিও রচনার অনুষ্ঠানে মমতা প্রতিযোগী হিসেবে নাকি অতিথি হিসেবে যাবেন তা এখনও জানা যায়নি।

mamata banerjee 9 1705933414434 1705933527340

আরও পড়ুন: ‘ED কেন এখনও গ্রেফতার করেনি?’, তৃণমূলের শাহজাহানকে নিয়ে এবার পাল্টা রাজ্য পুলিশের ডিজি

একেই বাংলার গৃহিণীদের কাছে বিশেষ পছন্দের অনুষ্ঠান এই দিদি নম্বর ১, তারপর আবার সকলকে চমকে দিয়ে খোদ মুখ্যমন্ত্রী হাজির হচ্ছেন সেখানে। তাই ২১ ফেব্রুয়ারি এই অনুষ্ঠানের দিকেই যে সবার নজর থাকবে তা বলার অপেক্ষা রাখে না। সামনেই লোকসভা নির্বাচন। তাই এই জনপ্রিয় নন-ফিকশন শো থেকে মমতা কী বার্তা দেন সেই দিকে নজর থাকবে বিরোধীদেরও।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর