টাইমলাইনভাইরালভিডিও

হেরে গিয়েছে করোনা, কোয়ারেন্টাইন সেন্টারেই হিন্দি গানের তালে জমিয়ে নাচ গোটা পরিবারের, নিমেষে ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: করোনা (corona) মুক্ত হয়ে গোটা পরিবারের একসঙ্গে গানের (hindi song) তালে নাচার ভিডিও (video) এখন ভাইরাল (viral video) সোশ‍্যাল মিডিয়ায়। পুরো পরিবারই আক্রান্ত হয়েছিল মারন ভাইরাসে। অবশেষে করোনা মুক্ত হয়ে গোটা পরিবার মিলেই পা মেলালো হিন্দি গানের তালে। সেই ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়।

এই ভিডিও মধ‍্যপ্রদেশের কাটনির। জানা গিয়েছে, সেখানকার এক পরিবারের সব সদস‍্যই আক্রান্ত হয়েছিল করোনায়। কোয়ারেন্টাইন সেন্টারে স্থানান্তরিত করা হয় তাদের। কিন্তু মনোবল হারায়নি তারা। অবশেষে পরিবারের সকলেই করোনা মুক্ত হয়ে মাতল জয়ের আনন্দে।


ভিডিওতে দেখা গিয়েছে কোয়ারেন্টাইন সেন্টারের মধ‍্যেই মাস্ক পরে জনপ্রিয় হিন্দি গান ‘পাগলে ফিকর নট’ এর তালে নেচে উঠেছে পরিবারের সকলে। সপরিবারে করোনাকে হারানোর আনন্দ তাদের চোখে মুখে স্পষ্ট।

ভিডিওটি সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরা শুভেচ্ছা জানিয়েছে ওই পরিবারকে। বর্তমান পরিস্থিতিতে এমন ভিডিও নিঃসন্দেহে মানুষের মনে আশা ও আনন্দ জাগায় এবং খুশির হাওয়া নিয়ে আসে।

এর আগেও অনেকবার দেখা গিয়েছে করোনা জয় করার আনন্দে মন খুলে নেচে উঠতে। করোনাকে হারিয়ে পরিবারের সদস‍্য হাসপাতাল থেকে ফিরলে ফুলের মালা দিয়ে তাকে স্বাগত জানিয়ে রাস্তার ওপরেই আনন্দে নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

বর্তমান পরিস্থিতিতে অধিকাংশ মানুষ ঘরবন্দি হয়ে রয়েছে। কাজের সূত্রে বাইরে বেরোতে হলেও মনের মধ‍্যে চাপা ভয় লুকিয়ে রয়েছে। সময়ের সঙ্গে সঙ্গে লকডাউনও শিথিল দেশে। রাজ‍্যে এখন কয়েকটি নির্দিষ্ট দিনেই হচ্ছে পূর্ণ লকডাউন। এমন অবস্থায় এই ধরনের ভিডিও ঘর বন্দি মানুষের মুখে যে হাসি ফোটাবে তা বলা বাহুল‍্য।

Back to top button