ছবিটাইমলাইন

মদের দোকানের লাইনে গণেশ ঠাকুর! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ছবি

বাংলা হান্ট ডেস্কঃ দেশজুড়ে আজ লকডাউনের তৃতীয় দফা শুরু হল। আর এই তৃতীয় দফায় কেন্দ্র সরকারের তরফ থেকে অরেঞ্জ, গ্রিন এবং রেড জোন গুলোতে বিশেষ ছাড় দেওয়া হয়েছে। আর এই বিশেষ ছাড়ের মধ্যে সবথেকে বেশি যেই ছাড় নিয়ে চর্চা হচ্ছে, সেটা হল মদের দোকান গুলোকে খোলার অনুমতি দেওয়া।

আজ সকাল থেকে দেশের প্রতিটি রাজ্যে মদের দোকান গুলোকে খোলা হয়েছে। আর মদের দোকান খোলার আগে থেকেই সকাল সকাল দোকানের সামনে গিয়ে লাইন দিয়েছে সুরাপ্রেমীরা। অনেক জায়গায় সোশ্যাল ডিস্টেন্সিং পালন হলেও, বেশীরভাগ জায়গায় সরকারের এই নির্দেশিকাকে বুড়ো আঙুল দেখিয়ে দেদার চলছে মদের কেনাবেচা।

অনেকেই আবার সকালে ঘুম থেকে উঠে লাইনে ইট, পাথর আর ব্যাগ রেখে দূরে দাঁড়িয়ে রয়েছে। তবে এই দৃশ্যের মধ্যে সবথেকে আজব দৃশ্য দেখা গেলো ফালাকাটা শহরের নেতাজি রোডের বিলিতি মদের দোকানের সামনে। সেখানে এক সুরাপ্রেমী ইট, পাথরের বদলে ভগবান গণেশের মূর্তি লাইনে রেখে দিয়েছে।

মুহূর্তের মধ্যে ওই ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তবে ভগবানের মূর্তি লাইনে রেখেও মদ পাননি ওই সুরাপ্রেমী। কারণ দুপুর ১২ টা পর্যন্ত লাইন দিয়ে থাকলেও খোলেনি ফালাকাটা শহরের নেতাজি রোডের বিলিতি মদের দোকানের পাশের ওই মদের দোকান। শেষে হতাশ হয়েও ফিরতে হয়েছে সমস্ত সুরাপ্রেমীদের।

Back to top button