টাইমলাইনবিনোদন

এক বছরের মাথায় অবশেষে নীরবতা ভঙ্গ, আরিয়ানের মাদক কাণ্ড নিয়ে শেষমেষ মুখ খুললেন মা গৌরি

বাংলাহান্ট ডেস্ক: এক বছর হতে চলল আরিয়ান খানের (Aryan Khan) জেল কাণ্ডের। গত বছর অক্টোবর মাসে মাদক কাণ্ডে নাম জড়িয়ে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর হাতে গ্রেফতার হন শাহরুখ খান পুত্র। মুম্বই থেকে গোয়াগামী ক্রুজ থেকে গ্রেফতার করা হয় তাঁকে। বেশ কিছুদিন জেলে কাটিয়ে ছাড়া পান আরিয়ান।

এই এক বছর ছেলের কর্মকাণ্ড বা জেলজীবন নিয়ে কোনো মন্তব‍্যই করেননি শাহরুখ বা গৌরি (Gauri Khan) কেউই। ‘কফি উইথ করন’ শুরু হওয়ার সময়ে অনেকে আন্দাজ করেছিলেন, সম্ভবত এই প্ল‍্যাটফর্মটাকেই ছেলের ব‍্যাপারে মুখ খোলার জন‍্য ব‍্যবহার করবেন গৌরি। সেটাই সত‍্যি হল।


ভাবনা পাণ্ডে ও মাহিপ কাপুরের সঙ্গে সম্প্রতি করনের শো তে এসেছিলেন গৌরি। সেখানেই আরিয়ান সম্পর্কে নীরবতা ভাঙেন তিনি। সরাসরি আরিয়ানের নাম না নিয়েই করন বলেন, “তাঁর জন‍্য সময়টা খুব কঠিন ছিল আর তোমরা সবাই খুব শক্ত ছিলে। তোমাকে একজন মা হিসাবে আমি চিনি। আমরা সবাই একই পরিবারের সদস‍্য আর আমিও ওই পরিবারের সদস‍্য। আমি জানি সময়টা সহজ ছিল না আর গৌরি, তোমাকে এত শক্ত থাকতে আগে কখনোই দেখা যায়নি।”

উত্তরে গৌরি বলেন, “আমরা যেটার মধ‍্যে দিয়ে গিয়েছি তার থেকে খারাপ আর কিছুই হতে পারে না। কিন্তু পরিবার হিসাবে আমরা যেভাবে একসঙ্গে দাঁড়িয়ে আছি, আমি বলতে পারি আমরা ভাল পরিস্থিতিতে আছি। এত ভালবাসা, আমাদের সব বন্ধুরা, আর যাদের আমরা চিনিও না তাদের থেকেও এত বার্তা, এত ভালবাসা পেয়েছি। আমরা ধন‍্য। যারাই আমাদের সাহায‍্য করেছে সকলকে ধন‍্যবাদ।”

গৌরি আরো জানান, আরিয়ান ঠিক করে দেন তাঁর কেমন পোশাক পরা উচিত বা উচিত নয়। ছেলে তাঁর ‘ফ‍্যাশন পুলিস’। যেমন লম্বা হাতা শার্ট পরা যাবে না, জ‍্যাকেট পরা যাবে না। মাকে কোন পোশাকে সবথেকে বেশি ভাল লাগবে সেটা আরিয়ানই ভাল বোঝেন।


গত বছর অক্টোবর মাসে কর্ডেলিয়া ক্রুজে মাদক কাণ্ডে গ্রেফতার করা হয়েছিল আরিয়ানকে। নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর হাতে গ্রেফতার হয়ে প্রায় এক মাস মতো জেলেও কাটিয়েছিলেন তিনি। শর্ত সাপেক্ষে জামিন পাওয়ার পর থেকেই মুখ লুকিয়ে বসেছিলেন আরিয়ান।

জেল অভিজ্ঞতার ট্রমা নাকি কাটিয়ে উঠতে পারছিলেন না তিনি। বন্ধুবান্ধবদের সঙ্গে দেখা সাক্ষাৎ, পার্টিতে যাওয়ায় নিষেধাজ্ঞা থাকায় নিজেকে ঘরবন্দি করে ফেলেছিলেন আরিয়ান। কিন্তু মাস কয়েক আগে মাদক মামলায় বেকসুর খালাস পেতেই আবার আগের রূপে ফিরে এসেছেন তিনি।

Related Articles