টাইমলাইনখেলাক্রিকেটIPL

রাজস্থান দল থেকে এই দুই খেলোয়াড়কে ছেঁটে ফেলার পরামর্শ দিলেন গৌতম গম্ভীর

বাংলা হান্ট ডেস্কঃ অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে করোনার কঠিন পরিস্থিতির মধ্যেও শুরু হয়েছে আইপিএল। ইতিমধ্যেই সুষ্ঠুভাবে চলছে আইপিএলের ম্যাচ গুলি। অন্য বারের থেকে এবার আইপিএলের জনপ্রিয়তা আরও অনেকগুণ বেড়ে গিয়েছে। এবার আইপিএলে প্রত্যেক দলই দুর্দান্ত পারফরম্যান্স করছে। কেউ কাউকে ছেড়ে কথা বলছে না। প্রত্যেক ম্যাচেই হচ্ছে চরম হাড্ডাহাড্ডি লড়াই।

এবার আইপিএলের শুরুটা দারুন করেছিল রাজস্থান রয়েলস। নিজেদের প্রথম দুটি ম্যাচে দুর্দান্ত জয় তুলে নিয়েছিল কিন্তু তারপরই ছন্দপতন। প্রথম দুটি ম্যাচে জয়ের পর পরপর দুটি ম্যাচ হারতে হয়েছে রাজস্থানকে। এই রাজস্থান দলে বেশ কয়েকজন ক্রিকেটার রয়েছে যারা এই মরশুমে দুর্দান্ত পারফরম্যান্স করছে। তেমনি অপরদিকে রাজস্থান দলে এমন কয়েকজন ক্রিকেটার রয়েছেন যারা বারবার হতাশ করছে।

এবার রাজস্থান দলে নিয়মিত সুযোগ পাচ্ছেন কলকাতা নাইট রাইডার্স থেকে রাজস্থান রয়েলসে আসা রবিন উথাপ্পা। কিন্তু প্রত্যেক ম্যাচে সুযোগ পেলেও ব্যাট হাতে একেবারে হতাশাজনক পারফরম্যান্স করছে রবিন উথাপ্পা। এখনও পর্যন্ত চারটে ম্যাচ খেলে তেমন উল্লেখযোগ্য রান করতে পারেনি উথাপ্পা। এছাড়াও উথাপ্পার সঙ্গে এবার আইপিএলে খারাপ ফর্মে রয়েছেন রাজস্থানের নিয়মিত ক্রিকেটার রিয়ান পরাগ।

এবার এই প্রসঙ্গে মুখ খুললেন জাতীয় দলের প্রাপ্তন ওপেনার গৌতম গম্ভীর। গৌতম গম্ভীর জানিয়েছেন রবিন উথাপ্পা এবং রিয়ান পরাগকে দেখে মনেই হচ্ছে না যে তারা ছন্দে রয়েছেন। তাদের খেলা বারবার হতাশ করছে। আর তাই এই দু’জনকে প্রথম একাদশ থেকে বাদ দিয়ে বেঞ্চে বসে থাকা অন্যান্য খেলোয়ারদের সুযোগ দেওয়া উচিত। এছাড়া গৌতম গম্ভীর জানিয়েছেন রাজস্থান দল অনেক বেশি নির্ভর হয়ে পড়েছে স্মিথ, সঞ্জু এবং বাটলারের উপর। এই তিনজন কোন ম্যাচে দ্রুত আউট হয়ে গেলে দলের রান এগিয়ে নিয়ে যাওয়ার মতো কোনো ব্যাটসম্যানই নেই। আর তাই রবিন উথাপ্পা এবং রিয়ান পরাগকে দল থেকে বাদ দিয়ে বেঞ্চে বসে থাকা ক্রিকেটারদের সুযোগ দেওয়ার দাবি জানিয়েছেন গৌতম গম্ভীর।

Related Articles