উইকেট নিতে কোনও মন্ত্র পড়েছিলেন হার্দিক? অবশেষে মুখ খুলে সত্যিটা জানালেন ভারতীয় অলরাউন্ডার

বাংলা হান্ট ডেস্ক: বিশ্বকাপের (ICC World Cup 2023) ভারত-পাক ম্যাচে (India vs Pakistan) নানা দৃশ্য ফুটে উঠেছে। হাইভোল্টেজ এই ম্যাচের ১৩ তম ওভারে একটি চমক দেখা যায়। ওই ম্যাচের তৃতীয় বলেই আজব কাণ্ড ঘটিয়ে ফেলেন ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। বল করার আগে বিড়বিড় করে কিছু একটা মন্ত্র উচ্চারণ করতে দেখা যায় তাঁকে। এরপর বলে একবার ফুঁ দিয়ে এসে ডেলিভারি করেন হার্দিক। আর সেই বলেই প্রলুব্ধ হয়ে উইকেটের পিছনে খোঁচা দিয়ে ড্রেসিংরুমে ফেরেন ইমাম। ভালো ক্যাচ ধরেন লোকেশ রাহুল (Lokesh Rahul)।

   

 

 

View this post on Instagram

 

A post shared by ICC (@icc)

সোশ্যাল মিডিয়ায় সেই হার্দিকের কাণ্ড ভাইরাল (Viral) হয়েছে। ভারতীয় বিশ্বকাপে কালাজাদু করা হয়েছে বলে দাবি করে পাকিস্তান (Pakistan)। আর সেই রহস্য নিয়ে এবার নিজেই মন্তব্য করলেন হার্দিক।

ম্যাচের পর হার্দিক পান্ডিয়াকে এই বিষয়ে প্রশ্ন করা হয়। তখন তিনি বলেন, ‘খুব সহজভাবে নিজের সঙ্গে কথা বলেছি। সত্যি বলতে কী আমি নিজেকে গাল দিচ্ছিলাম। কোথায় বল করতে হবে তার জন্য নিজেকে অনুপ্রাণিত করছিলাম।’

উল্লেখ্য, শনিবার গুজরাতের (Gujarat) আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ভারতের কাছে কার্যত পর্যুদস্ত হয় পাকিস্তান। ১৯১ রানেই অলআউট হয়ে যায় বাবর আজমরা। এই নিয়ে টানা আটবার হারল পাকিস্তান। অন্যদিকে, ব্যাট করতে নেমে সহজেই ম্যাচ বের করে নেয় ভারত। কিন্তু এরই মধ্যে ওই ম্যাচে হার্দিকের কাণ্ড নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছিল। তাঁর ওই ওভারে দ্বিতীয় বলে কাট করে ডেলিভারিটিকে বাউন্ডারি পাঠিয়ে দিয়েছিলেন ইমাম। পরের বলেই ঘুরে যায় খেলা। সেই নিয়েই এবার খুললেন হার্দিক।

সম্পর্কিত খবর