টাইমলাইনভারতরাজনীতি

গুজরাট নির্বাচনে নিজের দলকেই ভোট দিতে পারলেন না কংগ্রেসের কার্যকারী সভাপতি হার্দিক প্যাটেল!

বাংলা হান্ট ডেস্কঃ গুজরাটে আজ স্থানীয় নির্বাচনের জন্য ভোটিং হচ্ছে। রবিবার সকাল সাতটা থেকে ৮১ টি পুরসভা, ৩১ টি জেলা পঞ্চায়েত আর ২৩১ টি পঞ্চায়েত সদস্যের আসনের জন্য ভোটিং হচ্ছে। আর এই ভোটিংয়ের মধ্যে খবর পাওয়া যাচ্ছে যে, কংগ্রেসের কার্যকারী অধ্যক্ষ হার্দিক প্যাটেল নিজের দলকেই ভোট দিতে পারলেন না। উল্লেখ্য, হার্দিক প্যাটেল যেই ওয়ার্ডের ভোটার সেখানে কংগ্রেসের কোনও প্রার্থীই নেই।

হার্দিক প্যাটেল আহমেদাবাদ জেলার বিরমগাম পুরসভা এলাকার বাসিন্দা। সেখানকার ২ নম্বর ওয়ার্ডের ভোটার তিনি। সেখানে বিজেপি আর নির্দলীয় প্রার্থী ভোটে দাঁড়িয়েছে। ভোটিংয়ের পর হার্দিক প্যাটেল বলেন, ‘আমাদের এলাকার উন্নয়নের কথা যে বলবে তাঁকেই সমর্থন করব। এখানকার নির্দলীয় প্রার্থীকে ভোট দিয়েছি। কারণ কংগ্রেস এই নির্দলীয় প্রার্থীকে সমর্থন করেছে। ইনি ভোটে জয়লাভ করে আমাদের এলাকার উন্নয়ন করবেন।

গুজরাটের কর্পোরেশন নির্বাচনে কংগ্রেসের লজ্জাজনক হারের পর দলের অন্তর্দ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে। হার্দিক প্যাটেল নিজের দলের বিরুদ্ধে অভিযোগ করে বলেছিলেন যে, কংগ্রেস ওনার জন্য একটি সাধারণ মিটিংয়ও আয়োজন করেছি। হার্দিক দাবি করেছিলেন, দল ওনাকে সঠিক ভাবে ব্যবহার করেনি। তিনি অভিযোগ করে বলেছিলেন, আমার দলের নেতারা আমাকে নীচে নামাতে চাইছে। তিনি বলেছিলেন, রাজ্য কংগ্রেস নির্বাচনের আগে ওনার জন্য একটি সভারও আয়োজন করেছিল না।

Back to top button