টাইমলাইনবিনোদন

মথুরা থেকে নির্বাচন লড়বেন কঙ্গনা! হেমার কটাক্ষ, ‘এবার রাখি সাওয়ান্তও রাজনীতিতে আসবেন!’

বাংলাহান্ট ডেস্ক: বিনোদনের সঙ্গে রাজনীতির যোগ দীর্ঘদিনের। বাংলার মধ‍্যে হোক বা বাইরে, বারবার লাইট ক‍্যামেরা অ্যাকশনের বাইরে বেরিয়ে রাজনীতির আঙিনায় পা রেখেছেন তারকারা। কিন্তু সবসময় অভিনেতা অভিনেত্রীদের রাজনীতিতে আসাটাকে ভাল নজরেও দেখা হয়নি। এবার কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) সম্ভাব‍্য রাজনৈতিক ডেবিউ নিয়ে কটাক্ষ করলেন হেমা মালিনী (Hema Malini)।

হেমা নিজেই এক সময়ে রাজত্ব করতেন বলিউডে। ফিল্ম ইন্ডাস্ট্রির ‘ড্রিম গার্ল’ ছিলেন তিনি। রাজনীতিতে তিনি পা রেখেছেন অনেক দিন আগেই। বিজেপির তারকা সাংসদ তিনি। সম্প্রতি সাংবাদিকদের তরফে কিছু প্রশ্নের মুখে পড়তে হয় তাঁকে। উত্তরে হেমা যা বলেন তা শুনে হেসেই অস্থির সকলে।


গুঞ্জন শোনা যাচ্ছে, উত্তর প্রদেশের মথুরা থেকে নির্বাচনে লড়তে পারেন কঙ্গনা। হেমা মালিনীর সংসদীয় কেন্দ্র থেকেই নাকি রাজনীতিতে পা রাখবেন ‘কুইন’। এ বিষয়ে সাংসদ অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছিল সাংবাদিকদের তরফে। উত্তরে তিনি বলেন, “সেটা তো ঈশ্বরেরই হাতে। ভগবান শ্রীকৃষ্ণ যা চাইবেন তাই হবে।”

এরপরেই তিনি বলেন, “মথুরা থেকে নির্বাচন লড়ার জন‍্য কোনো রাজনীতিবিদকে পাবেন না। কিন্তু সবার মাথায় এটা ঢুকিয়ে দেওয়া হয় যে শুধু সিনেমার তারকাদেরই নির্বাচনে লড়া উচিত। যেন মথুরা শুধু ফিল্মস্টারদেরই চায়। আগামীকাল রাখি সাওয়ান্তও নির্বাচনে লড়বেন!” হেমার কথা শুনে হাসির রোল ওঠে তাঁর পেছনে।

কিন্তু হেমার বক্তব‍্য নিয়ে বিতর্কও শুরু হয়েছে নেটপাড়ায়। একজন লিখেছেন, ‘ওহ একজন মহিলা যিনি নিজে একজন রাজনীতিবিদ। তাঁর স্বামী, ছেলে সবাই রাজনীতিতে যোগ দিয়েছেন, তাঁর এখন ফিল্মস্টারদের রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে সমস‍্যা হচ্ছে! গত ১০ বছরে জনগণের জন‍্য কী করেছেন উনি?’

আরেকজন প্রশ্ন করেছেন, ‘মথুরার উন্নতির জন‍্য উনি কী করেছেন? প্রত‍্যেকবার তো উনিই ওখানে সাংসদ হন।’ তবে হেমা মালিনীর এই মন্তব‍্য নিয়ে এখনো পর্যন্ত কোনো প্রতিক্রিয়া দেননি কঙ্গনা বা রাখি।

Related Articles