গোপনাঙ্গে হাত বুলিয়ে আবেদনময়ী ভিডিও! ‘পটল’ হিয়ার ‘বেড়েপাকামি’ দেখে ধুয়ে দিলেন নেটিজেনরা

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সিরিয়ালে শিশু শিল্পীদের মধ্যে জনপ্রিয়তার নিরিখে এগিয়ে থাকবেন হিয়া দে (Hiya Dey)। যদিও নিজের আসল নামে তিনি তেমন পরিচিত নন। বাংলা সিরিয়ালের দর্শক তাঁকে চেনে ‘পটল কুমার গানওয়ালা’ নামে। বাংলা সিরিয়ালের জগতে সবথেকে জনপ্রিয় ধারাবাহিকগুলির তালিকায় থাকবে এই মেগা সিরিয়ালের নামও।

মা হারা এক ছোট্ট মেয়ে পটল নিজের বাবাকে খুঁজতে আসে শহরে। ওইটুকু বয়সেই তার গানের গলা মুগ্ধ করে দেয় সবাইকে। বাবাকে খুঁজে পেলেও তার দ্বিতীয় সংসারে থেকে কীভাবে নিজের প্রাপ্যটা আদায় করবে পটল সেটাই ছিল সিরিয়ালের গল্প। পুঁচকে হিয়া পটলের চরিত্রে অভিনয় করেই ট্রেডমার্ক হয়ে গিয়েছিলেন।

   

Hiya dey trolled for making a reel video

তারপর থেকে কেটে গিয়েছে অনেকগুলো বছর। টেলিভিশন থেকে হারিয়েই গিয়েছিলেন হিয়া। নতুন করে দর্শক আবার তাকে ফিরে পায় ‘আলো ছায়া’ সিরিয়ালে। তখন অবশ্য হিয়া অনেকটাই বড়। তবুও দর্শকরা তাকে আগের পটল বলেই আপন করে নিয়েছিলেন।

আরও পড়ুন: বিছানায় শুয়ে কাটছে দিন, উঠে বসার ক্ষমতা হারিয়েছেন! গুরুতর পরিস্থিতি অপর্ণা সেনের

কিন্তু পার্থক্যটা বোঝা যায় হিয়ার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট দেখে। ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বোঝাই যায় যে আগের পটলের থেকে এই পটলের অনেকটাই বদল হয়েছে। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে আদ্যোপান্ত পরিবর্তন ঘটেছে হিয়ার। তার এই বদল দেখে বিষম খাওয়ার জোগাড় নেটিজেনদের।

আরও পড়ুন: ছিলেন মা অন্তপ্রাণ, তবুও সুপ্রিয়া দেবীর জন্য নিজের জন্মদাত্রীকেই অবহেলা করেছিলেন উত্তম কুমার!

মাঝেমধ্যেই নিত্যনতুন রিল ভিডিও শেয়ার করতে থাকেন হিয়া। সম্প্রতি শরীরচর্চা শেষে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ঘাম সিক্ত শরীরে একটি টিশার্ট আবেদনময়ী ভঙ্গিতে একটি ভিডিও বানিয়েছেন হিয়া। তাঁর অঙ্গভঙ্গি দেখে একই সঙ্গে নেটনাগরিকরা বিস্মিত এবং বিরক্ত।

কয়েকজন রীতিমতো ক্ষোভ উগরে দিয়েছেন। একজন লিখেছেন, ভিডিও বানাতে গিয়ে বারবার বুকে হাত দেওয়ার দরকার পড়ে না। আরেকজন লিখেছেন, পড়াশোনা করার বয়সে দামী ফোন নিয়ে এইসব ভিডিও বানিয়ে বেড়াচ্ছেন পটল। ছিছিক্কার শুরু করেছেন নেটিজেনরা। অবশ্য এমনটা হিয়ার কাছে নতুন নয়। ট্রোলের সঙ্গে তিনি বহুল পরিচিত। তবে সমালোচনায় পাত্তা না দিয়ে নিজের মতো ভিডিও বানাতেই আগ্রহী তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর