কখনো হাত না ছাড়ার প্রতিজ্ঞা করেছিলেন! প্রাক্তন ‘স্বামী’ নিখিলের সঙ্গে নুসরতের আলাপ কীভাবে জানেন?

বাংলাহান্ট ডেস্ক: টলিউডে (Tollywood) বিবাহিত জুটিদের সংখ কম নয়। সকলে অবশ্য ফিল্মি দুনিয়াতেই জীবনসঙ্গী খুঁজে নেননি। অনেকেই এমন আছেন যাঁরা অন্য ইন্ডাস্ট্রির মানুষকে মন দিয়েছেন। এই তালিকার অন্যতম নাম ছিল নুসরত জাহান (Nusrat Jahan)। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির এই নায়িকা এক সময়ে ব্যবসায়ী নিখিল জৈনকে (Nikhil Jain) ভালবেসে বিয়ে করেছিলেন। কিন্তু সে সম্পর্ক এখন শুধুই অতীতের খাতায় লেখা রয়েছে।

কোনো ফিল্মি ব্যাকগ্রাউন্ড ছাড়াই টলিউডে নিজের জায়গা তৈরি করেছেন নুসরত। ২০১১ সালে জিতের বিপরীতে ‘শত্রু’ ছবির মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেন তিনি। প্রথম ছবিতেই সাফল্য পেয়েছিলেন নুসরত। তাঁর সৌন্দর্য আলাদা ভাবে নজর কেড়েছিল দর্শকদের। কেরিয়ারে উন্নতি করতে কোনো সমস্যাই হয়নি নুসরতের।

   

How did nusrat jahan and nikhil jain first meet

তবে নুসরতের জীবনে বিতর্ক কিন্তু কম নেই। আর তার মধ্যে নিখিলের সঙ্গে তাঁর বিয়ে বিতর্ক নিঃসন্দেহে সর্বাগ্রে থাকবে। বিয়ের এক বছর কাটতে না কাটতেই ভাঙন ধরতে শুরু করেছিল তাঁদের সম্পর্কে। এমনকি নিখিলের সঙ্গে বিয়েটাকে অস্বীকার পর্যন্ত করেছিলেন নুসরত। কিন্তু দু ভিন্ন জগতের মানুষের মধ্যে প্রথম আলাপটা কীভাবে হয়েছিল জানেন?

ফিল্মি কেরিয়ারে একাধিক ব্যর্থ সম্পর্কের পর নিখিলের আগমন হয় নুসরতের জীবনে। ব্যবসার জগতে বেশ বড় নাম নিখিল জৈন। নিজস্ব বস্ত্র বিপণনী সংস্থা রয়েছে তাঁর। শোনা যায়, এক ইভেন্টে নাকি উপস্থিত ছিলেন নুসরত নিখিল দুজনেই। সেখানেই তাঁদের প্রথম আলাপ যা পরে গড়ায় প্রেমে।

প্রেমটা প্রথমে আড়ালেই রেখেছিলেন নুসরত। ২০১৯ এ লোকসভা নির্বাচনে জেতার পর তুরস্কের বোদরুমে ধুমধাম করে বিয়ে করেন নুসরত নিখিল। আগাগোড়া বলিউডি ধাঁচে হয়েছিল সেই বিয়ে। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই নুসরত দাবি করে বসেন, ওই বিয়ে বৈধই। কারণ তাঁদের আইনি বিয়ে হয়নি। লিভ ইন রিলেশনশিপে ছিলেন তাঁরা।

How did nusrat jahan and nikhil jain first meet

তুরস্কে অনুষ্ঠান শেষে নিখিলের হাতের উপরে নিজের হাত রেখে একটি ছবি শেয়ার করেছিলেন নুসরত। লিখেছিলেন, ‘কোনোদিন ছেড়ে যাব না’। ছবিটি নুসরতের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আর না থাকলেও নেট মাধ্যমে রয়ে গিয়েছে। এখন অবশ্য নিখিল এবং নুসরত দুজনেই নিজের নিজের জীবন নিয়ে ব্যস্ত।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর